আবারও বৃষ্টির কবলে ভারত পাকিস্তান ম্যাচ স্থগিত

আবারও বৃষ্টির কবলে ভারত পাকিস্তান ম্যাচ। মাত্র ২৪ ওভারে ই শেষ হয়ে যাচ্ছে ভারত পাকিস্তান ম্যাচ। এটাই সম্ভাবনা করছে আবহাওয়া এবং ক্রিকেট টিমগুলো। পুরোপুরি খেলতে পারবে কিনা সেটা রয়েছে এখন পর্যন্ত সন্দেহজনক। আসুন দেখেনি শেষ পর্যন্ত কি হয় এই ম্যাচটি।

শুরু হয়ে গেছে সেই তুমুল জমজমাট সুপার ফোর এশিয়া কাপ। আর এই পর্যায়ের ইনিংসে খেলছে ভারত এবং পাকিস্তান শক্তিশালী দুটি দল। কিন্তু শুরু থেকেই বৃষ্টি ছাড়ছে না এর পিছনে। এই দুটি দেশের খেলা মানে উত্তেজনা এবং আবেগময়। অনেক দর্শকরা এই খেলা দেখার জন্য অপেক্ষা করে থাকে দীর্ঘ সময় পর্যন্ত ধরে।

কোন পর্যায়ে পাকিস্তান ভারত খেলাতে ভারত ৫০ ওভার পর্যন্ত ব্যাটিং করতে পারলেও বৃষ্টির কারণে খেলা স্থগিত করে দেওয়া হয়। ভাগ করে দিয়ে দেওয়া হয় দুটি দলকে। আর এই ২ পয়েন্ট ভাগ করে দেওয়ার কারণে সুপার ফরে নিশ্চিত করে নেয় পাকিস্তান ক্রিকেট টিম।

বৃষ্টির কবলে ভারত পাকিস্তান ম্যাচ স্থগিত

ঠিক তেমনভাবে সেই পরিস্থিতিতে পড়তে যাচ্ছে বর্তমান ম্যাচটি। বাংলাদেশ সময়ের ঠিক ৩:৩০ মিনিটে অনুষ্ঠিত হয়েছে এই খেলাটি। মাত্র ২৪ ওভারে বৃষ্টির কবলে পড়ে ম্যাচ। যার কারণে বাধ্য হয়ে বৃষ্টির জন্য বিরতি দিতে হয়েছে। আবার এই খেলা কখন অনুষ্ঠিত হবে সেটি নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। তাই ঘন্টা খানে ক সময় অতিক্রম হয়েছে তবু বৃষ্টি থামছে না এবং আবহাওয়ার অবস্থা খুবই খারাপ।

এদিকে দর্শকরা খেলার উত্তেজনায় অপেক্ষা করেছে টিভির দিকে চেয়ে। কখন থেকে তারা উপভোগ করতে পারবে বা এই টুর্নামেন্টটি। কারণ এখানে নির্ভর করছে ভারত পাকিস্তানের বাঁচা মরার লড়াই। আসুন দেখে নেই কখন পর্যন্ত এই খেলা স্থগিত থাকবে।

Read: এশিয়া কাপ ভারত বনাম পাকিস্তান লাইভ

আমাদের ওয়েবসাইটে একটি আর্টিকেল প্রকাশিত করা হয়েছে। আপনারা এই আর্টিকেলের নিচে দেখতে পারবেন। ওই আর্টিকেলে ভারত বনাম পাকিস্তান লাইভ স্কোর খেলাগুলো দেখানো হয়ে থাকে। ওভারে এবং প্রত্যেক বলে বলে এখানে স্কোর গুলো আপডেট করা হয়ে থাকে। যদি আপনি বৃষ্টির অবস্থায় এবং ইসকর সম্পর্কে জানতে চান তাহলে অবশ্যই সে আর্টিকেলটি দেখে নিতে পারেন।

বৃষ্টির কবলে ভারত পাকিস্তান ম্যাচ স্থগিত করা হলেও কখন কি হবে এ বিষয়ে আপডেট পেতে আমাদের সঙ্গে থাকুন। আমরা খেলার প্রতি মুহূর্ত আপডেট করে থাকি সবার জন্য।

Also L বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড খেলার সময়সূচী

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *