ডিভোর্স নিয়ে মুখ খুললেন পরীমনি

বর্তমানে আলোচিত ডিভোর্স নিয়ে মুখ খুললেন পরীমনি। তেলি সকল তথ্য দিয়েছে গণমাধ্যমকে এই বিষয়ে। ডিভোর্স দিয়েছেন কি কারনে এবং অন্যান্য সকল তথ্যগুলো। আর ছেলেকে নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও সকল তথ্য দিয়েছে এই চিত্রনায়িকা।

বেশ কয়েক বছর ধরে প্রচুর সমালোচিত হচ্ছে নায়িকা পরীমনি। এই সমালোচিত হওয়ার কারণ রয়েছে বেশ কিছু তবে বিয়ের নিয়ে সমালোচনা সেজন্য তার পিছনেই ছাড়ছে না। এইতো করোনা কালীন সময়ে তাকে নিয়ে ঘটে গেল কয়েকটি ঘটনা। সর্বশেষ তিনি বিয়েতে আবদ্ধ হন শরিফুল ইসলাম রাজের সাথে। তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হয় ১৭ই অক্টোবর ২০২১ সালে। কিন্তু তা প্রকাশিত পায় সবার সামনে ১০ জানুয়ারি ২০২২ এ।

এরপর তাদের পরিবারের চলে এসে ফুটফুটে সন্তান। তাদের এই ছেলের সন্তানের নাম রাখা হয় রাজ্য। বাবা মায়ের আদরের এই সন্তান ভালোভাবেই বড় হয়ে উঠে আসছিল। খুব ভালো চলছিল তাদের এই দাম্পত্য জীবনের। তবে কয়েকদিন যেতেই তাদের মধ্যে বিভিন্ন ধরনের সমস্যা দেখা দেয়।

ডিভোর্স নিয়ে মুখ খুললেন পরীমনি

বারবার বিভিন্ন ধরনের গুঞ্জন শোনা গেলেও অবশেষে সত্যি হয়েছে তাদের এই ডিভোর্সের কথা। ১৮ই সেপ্টেম্বর পাঠিয়েছে পরীমনি তার স্বামীর আজকে। ঘটনা নিয়ে প্রথমে কেউ কথা না বললেও পরবর্তীতে তার পরিবার ডিভোর্স লেটারটি পরীমনি পাঠিয়েছেন। এর কয়েকদিন পরে মুখ খুলেছেন এ ব্যাপারে তিনি। তিনি জানান বাসা থেকে অনেক আগেই তিনি ফিরে এসেছেন। রাজ বারবার ভুল করলেও তিনি বাসায় ফিরে যেতেন কারণ তিনি বিভিন্ন ধরনের ইমোশনাল ব্ল্যাকমেইল এমনকি মাফ চাইতো।

এরকম কতবার ক্ষমা করেছি আমি সেটা আমি নিজেও জানিনা। আমি শুধু সবগুলোকে ভুলে গিয়ে সুন্দর ভাবে পরিবারকে নিয়ে বাঁচতে চেয়েছিলাম। কিন্তু সে আমার বাচ্চা করে বেড়ানো নিয়ে এক ভয়ংকর মানুষ তিনি। আরো বলেছেন তার সন্তানকে তিনি একাই প্রতিষ্ঠিত করবে এবং তার একমাত্র গার্ডিয়ান হিসেবে তিনিই থাকবেন।

গণমাধ্যমে ডিভোর্স নিয়ে মুখ খুললেন পরীমনি এ বিষয়টি জানার পরে ই মিডিয়া পাড়াতে পড়ে গেছে শোরগোল। পরবর্তীতে কি ঘটনা ঘটবে সবার আগে জানতে আমাদের ওয়েবসাইট দেখুন। আমাদের এই পত্রিকায় সকল ধরনের নিউজগুলো আপডেট দেওয়া হয়ে থাকে।

See More: সত্যিই রাজ পরীমনির ডিভোর্স

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *