Fazar News

পরীমনি ভাইরাল কথার ভিডিও

পরীমনি ভাইরাল কথার ভিডিও

পরীমনি ভাইরাল কথার ভিডিও

বর্তমান সময়ে সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে পরীমনি ভাইরাল কথা নিয়ে। তা নিয়ে কয়েকটি ঘটনা ঘটে গেছে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে। আজকে আমরা জানবো তার জীবনে এমন কিছু ঘটনা গুলো যা সবচেয়ে বেশি সমালোচিত হয়েছে এবং আলোচিত হয়েছে।

চলচ্চিত্রের দিক থেকে বাংলাদেশের শিল্পীরা অনেক এগিয়ে রয়েছে। এই চলচ্চিত্র শিল্পীদের মধ্যে অন্যতম একটি আলোচিত এবং সমালোচিত শিল্পী হয়েছেন পরিমনি। অর্থাৎ তাকে নিয়ে বেশ কয়েকটি ঘটনা ঘটে গেছে যার কারণে সে সারা দেশসহ অনেকের কাছে পরিচিতি লাভ করেছে। তবে এ পরিচিতি হয়েছে নেগেটিভ এবং পজেটিভ উভয় ভাবে। প্রতি বছর কোন না কোন বিষয় নিয়ে তিনি আলোচনার কেন্দ্রে অবস্থান করে। তেমনভাবে সম্প্রীতি সময়ে তিনি বেশ কিছু জিনিস নিয়ে ভাইরাল হয়েছেন। সে বিষয় সম্পর্কে কিছু জানবো।

পরীমনি ভাইরাল কথার ভিডিও

মূলত তিনি সর্বশেষ আলোচনায় এসেছেন তার স্বামীর আজকে ডিভোর্সের মাধ্যমে। কারণ পরীমনির আগে বিয়ে হয়েছিল তিনি সেখানে ডিভোর্স প্রাপ্ত হয়ে অভিনয়ের জগতে যোগদান করেন। আমার থেকেই তিনি বিভিন্ন কারণে আলোচনায় এসেছে তবে এর মধ্যে তার বেশ কয়েকটি সিনেমা জনপ্রিয়তা অর্জন করেছিল। কয়েক বছর আগে গুঞ্জন স্বরে পরীমনি নাকি বিয়ে করেছে শরিফুল ইসলাম রাজের সাথে।

প্রথম দিকে এই কথাটি ছড়িয়ে যায় চারদিকে এবং তারা তা প্রকাশ করে। কিন্তু এই বছরের মাঝখানেই তিনি শরিফুল ইসলাম রাজকে ডিভোর্স দেন তিনি নিজেই। প্রথম দিকে তিনি মুখ না করলেও পরবর্তী সময়ে তিনি মুখ খোলেন কি কারণে তাকে ডিভোর্স দিয়েছেন সে বিষয়টি। তাদের একটি সন্তানও রয়েছে।

যাইহোক পরীমনি ভাইরাল কথার সকল ভিডিও গুলো পেতে আমাদের সঙ্গে থাকুন। এখানে ভাইরাল কথা বলতে বোঝানো হয়েছে তিনি বিভিন্ন কারণে আলোচনায় আসে সোশ্যাল মিডিয়ায় সে বিষয় সম্পর্কে। কারণ অনেকেই এই বিষয়টি জানতে চাচ্ছেন তাই আপনাদের সাথে এ বিষয়টি শেয়ার করলাম।

Read: বঙ্গবন্ধু বায়োপিক মুভি

Exit mobile version