Fazar News

সত্যিই রাজ পরীমনির ডিভোর্স হয়ে গেল

সত্যিই রাজ পরীমনির ডিভোর্স হয়ে গেল

সত্যিই রাজ পরীমনির ডিভোর্স হয়ে গেল

সত্যিই রাজ পরীমনির ডিভোর্স হয়ে গেল এমনটাই শোনা যাচ্ছে মিডিয়া পাড়াতে। অবশেষে সকল গুজব এবং সকল আলোচনার সমালোচনা বন্ধ করেই এই খবরটি সত্যিই হয়েছে। কারণ বেশ কয়েক মাস ধরেই বিভিন্ন ধরনের গুজব ছড়িয়েছে পড়েছিল এ বিষয় নিয়ে।

এমনকি মাঝখানে বিভিন্ন পত্রপত্র পত্রিকাতেও ছড়িয়ে গিয়েছিল এ ব্যাপার। রাজ পরিমনির ঝগড়া নিয়ে চলতো নানা ধরনের ফেসবুক স্ট্যাটাসহ সোশ্যাল মিডিয়াতে গুজব। কিন্তু এবার সকল মুজিবকে পিছে হটিয়ে সত্যি হতে চলেছে এই ডিভোর্স। কারণ ইতিমধ্যে ডিভোর্স লেটার পাঠিয়ে দিছে রাজের কাছে পরীমনি। আসুন এখন আমরা দেখব কিভাবে এই ঘটনা ঘটলো এবং কি কারনে হচ্ছে সে বিষয়ের সত্যতা।

বাংলাদেশের স্বনামধন্য নায়ক নায়িকা হচ্ছে রাজ এবং পরী। সম্প্রীতি বেশ কয়েক বছর আগে তারা বিয়ে করলেও এখন তাদের সংসারে ভাঙ্গড় চলেছে এবার। তাদের ঘরে রয়েছে ফুটফুটে একটি ছেলে সন্তান। এই ছেলে সন্তানকে নিয়েই সুন্দরভাবে চলছিল রাজ পরীমনির সংসার। কিন্তু কি কারনে এই সংসারটি ভেঙে যেতে শুরু করেছে সে বিষয়ে সম্পর্কে আমরা জানবো।

সত্যিই রাজ পরীমনির ডিভোর্স হয়ে গেল

ঘটনাটি ঘটেছে ১৮ সেপ্টেম্বর ২০২৩। তিনি ওই মুহূর্তে নিজেই চান চিত্রনায়ক রাজকে। অনেকের সন্দেহ থাকলেও অবশেষে তার পারিবারিক সূত্র থেকে জানা যায় তারা ডিভোর্সের সিদ্ধান্ত দিয়েছে এবং ইতিমধ্যে ডিভোর্স লেটার পাঠিয়ে দিয়েছেন। কিন্তু এখন পর্যন্ত রাজ কিংবা পরিমনির কোন তথ্য জানতে পারা যায়নি। কারো কাছ থেকে এর কোন মতামত সংগ্রহ করা সম্ভব হয়নি। পারিবারিকভাবে নিশ্চিত হয়েছে তাদের এই ঘটনাটি সত্যিই রাজ পরীমনির ডিভোর্স হয়ে গেল।

সোশ্যাল মিডিয়াতে সর্বপ্রথম খবর আসে ১০ জানুয়ারি ২০২২ সালে রাজ পরীমনির সম্পর্ক নিয়ে। কারণ তাদের দীর্ঘ সময় পর্যন্ত এ সম্পর্কের কথা গোপন থাকার পর অবশেষে ফাঁস হয়ে যায়। ২১ জানুয়ারি ২০২৩ এ প্রকাশ্যে তাদের গায়ে হলুদের অনুষ্ঠিত হয়। ঠিক তার দশ মাস পরে তাদের ছেলে সন্তানের জন্ম হয়। তার ছেলে সন্তানের নাম রাখা হয় রাজ্য। মূলত তার বাবার সাথে না মিলিয়ে এই নামটি রাখা হয়েছিল।

রাজ পরিমনির দাম্পত্য সম্পর্ক হচ্ছে প্রায় দেড় বছর। সত্যিই রাজ পরীমনির ডিভোর্স হয়ে গেল এ বিষয়টি সত্যতা জানতে আমাদের সঙ্গে থাকুন এবং নতুন নতুন আপডেট দেখুন। এখানে সকল ধরনের মিডিয়ার খবর গুলো আপডেট দেওয়া হয়ে থাকে সবার আগে।

Read: আয়মান মুনজেরিন বিয়ের ছবি

Exit mobile version