Fazar News

ফাইনাল কে খেলবে রংপুর নাকি বরিশাল?

ফাইনাল কে খেলবে রংপুর নাকি বরিশাল?

আজকের বিপিএল ম্যাচে কে খেলবে ফাইনালে সে বিষয়টি নির্বাচন করা হবে। ইতিমধ্যে চলে গিয়েছে ফাইনালে কুমিল্লা ভিতরে আছে বাকি রয়েছে আরেকটি দল। রংপুর নাকি ফরচুন বরিশাল কোনটি হবে সেটা দেখার অপেক্ষায় রয়েছে সবাই।

২০২৪ সালের বিপিএল শুরু হয়েছিল ১৮ই জানুয়ারি থেকে। এই বিপিএলের অন্তিম পর্ব এসে গেছে এখন। যদিও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী শুক্রবার কিন্তু কোন পর্ব আবারো অংশগ্রহণ করবে সে বিষয়টি রয়েছে এখনো বাদ। সর্বোচ্চ পয়েন্ট নিয়ে ফাইনাল নিশ্চিত করে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। রাজত্ব প্রথম দিক থেকেই রয়েছে এমনকি বিপিএল মানেই কুমিল্লার ভিক্টোরিয়ান্সের রাজত্ব এটি সবারই জানা হয়ে গেছে। কয়েকবারের মতো এবারও ফাইনাল খেলবে তারা কিন্তু বাঁদের মুখে রয়েছে রংপুর রেঞ্জার্স এবং ফরচুন বরিশাল।

ফাইনাল কে খেলবে রংপুর নাকি বরিশাল?

হ্যাঁ প্রশ্নটা এখন এইরকম হয়ে উঠছে সবার মধ্যে। কেননা পয়েন্ট টেবিলের সর্বোচ্চ ছিল কিন্তু কুমিল্লার কাছে হেরে গিয়ে তারা পয়েন্ট টেবিলে পিছিয়ে পড়েছে। তৃতীয় পজিশন জায়গা দখল করে রেখেছে আগে থেকে ফরচুন বরিশাল টিম। এই দুই টিমের মধ্যে আজকের এই খেলা অনুষ্ঠিত হবে যে জয়লাভ করতে পারবে সেই ফাইনালে খেলতে পারবে।

রংপুর রেঞ্জার্স প্রথম থেকেই দুর্দান্ত পারফরম্যান্স করে আসছে তবে ফরচুন বরিশালের পারফরমেন্স অনেক ভালো। বরিশাল টিমে যোগদান করেছে ডেভিড মিলার এবং আরো অন্যান্য দক্ষ অভিজ্ঞতা সম্পন্ন খেলা। এই ম্যাচে যারা জয়লাভ করতে পারবে তারা ফাইনালে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর বিরুদ্ধে পারফরম্যান্স করবে। বাঁচা মরার এই লড়াইয়ে কে জিতবে সেটি দেখার জন্য অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন। আমাদের এই পত্রিকায় শেয়ার করা হয়ে থাকে সকল আপডেট এবং সর্বশেষ খেলার লাইভ স্কোর।

প্রতিবেদন:ফাইনাল নিশ্চিত করে নিলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স

Exit mobile version