Fazar News

RCB Vs SRH Live, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দরাবাদ লাইভ

RCB Vs SRH Live, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দরাবাদ লাইভ

আইপিএলের আজকের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দরাবাদ লাইভ খেলা সরাসরি অনুষ্ঠিত হচ্ছে। RCB Vs SRH Live উপভোগ করার জন্য আপনারা আমাদের প্রতি তাদের শেষ পর্যন্ত পড়ুন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু স্কোয়াড

আজকের এই ম্যাচে পারফরমেন্স করছে এই দলের অন্যতম খেলোয়ার বিরাট কোহলি এবং ম্যাক্সওয়েল। তবে তারা নিজেদের পারফরমেন্স কেউই তুলে ধরতে পারছে না এবারের আইপিএলে। যার কারণে অনেকটা পিছিয়ে রয়েছে তারা। আসুন এবারের এই দলে কারা কারা পারফরম্যান্স করবে তাদের তালিকা নিজে থেকে দেখি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দরাবাদ লাইভ

এবারের এই খেলাটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে আমাদের বাজার পত্রিকা থেকে। আর যারা এই খেলাটি দেখতে আগ্রহী তারা অবশ্যই এখান থেকে সরাসরি খেলা দেখে নেবেন। আইপিএলের সকল ম্যাচগুলো আপনাদের সামনে তুলে ধরা হয়। আর যারা খেলা দেখতে আগ্রহী অপেক্ষা করুন কারণ রাত আটটা থেকে এই খেলা শুরু হবে। খেলা শুরু হয় মাত্র এখানে একটি স্কোর বোর্ড চালু হবে আর এই স্কোরবোর্ড থেকে একজন দর্শক সরাসরি খেলা উপভোগ করতে পারবে।

এছাড়াও ইন্ডিয়ান স্পোর্টস টিভি চ্যানেলের পাশাপাশি দেখতে পারবেন বিভিন্ন ধরনের মোবাইল অ্যাপে। কেউ যদি মোবাইল অ্যাপের মাধ্যমে লাইভ খেলা দেখতে ইচ্ছুক হয় তাহলে সে ক্ষেত্রে অবশ্যই তাকে দেখতে হবে হটস্টার অ্যাপের মাধ্যমে। একমাত্র হটস্টার অ্যাপ এ অফিশিয়াল ভাবে এই লাইভ খেলা দেখানো হয়।

সানরাইজার্স হায়দরাবাদ স্কোয়াড

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু বনাম সানরাইজার্স হায়দরাবাদ লাইভ খেলা দেখার পাশাপাশি আরও অন্যান্য খেলাগুলো দেখতে হলে আমাদের পত্রিকা পড়ুন। ধরা হয়ে থাকে সর্বশেষ এবং লাইভ খেলার সংক্রান্ত আপডেট তথ্যগুলো।

অন্যান্য প্রতিবেদন- Gujrat Vs Delhi Live

Exit mobile version