Fazar News

RH VS CSK Live, সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম চেন্নাই সুপার কিংস লাইভ

RH VS CSK Live, সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম চেন্নাই সুপার কিংস লাইভ

আইপিএলের আজকের মাঠে নামছে অর্থাৎ পারফরমেন্স করছে সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম চেন্নাই সুপার কিংস। আর এই খেলাটি অর্থাৎ SRH VS CSK Live উপভোগ করবেন দর্শকরা এখান থেকে।

সানরাইজার্স হায়দ্রাবাদ স্কোয়াড

এ দলের পারফরম্যান্স করছে অস্ট্রেলিয়ার বিখ্যাত তারকারা। যেমন রয়েছে পেট কামিন্স অধিনায়ক হিসেবে এছাড়াও রয়েছে হেড। যার দুর্দান্ত পারফরমেন্সের সঙ্গে এগিয়ে যাচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ। বিগত ম্যাচে তিনি মাঠে নামেনি তবে আজকের ম্যাচে মাঠে নামবে কিনা সেজন্য দেখতে হলে অবশ্যই খেলোয়ারদের তালিকা দেখে নিন।

সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম চেন্নাই সুপার কিংস

যারা এই খেলাটি সরাসরি দেখতে আগ্রহী তারা অবশ্যই এই পত্রিকা থেকে উপভোগ করতে পারবেন। বাংলাদেশ সময় অনুসারে রাত আটটা থেকে এই খেলা সরাসরি সম্প্রচার করা হবে। আর যারা দেখতে আগ্রহী তারা অবশ্যই ফাজার পত্রিকা থেকে দেখে নিতে পারেন। এছাড়াও আজকের এই খেলাতে পারফরম্যান্স করবে বাংলাদেশের অন্যতম প্রেসার বলার মত হাফিজুর রহমান। যারা মোস্তাফিজুর ভক্ত রয়েছে অর্থাৎ বাংলাদেশ থেকে ভ্রমণকারী এই খেলোয়াড়ের খেলা দেখতে চান তারা অবশ্যই এখান থেকে দেখে নিতে পারেন।

আর যদি দুই দলের খেলার পরিসংখ্যান হিসাব করা হয় তাহলে সেখানে এগিয়ে রয়েছে চেন্নাই সুপার কিংস। তবে এই পরিসংখ্যানে এগিয়ে রয়েছে তারা ২০২৪ সালের আইপিএলের ম্যাচের পূর্বে তারা। কিন্তু ২০২৪ সালের আইপিএল পরিসংখ্যান অনুসারে এখানে বেশ এগিয়ে রয়েছে হায়দ্রাবাদ। যেকোনো সময় আজকের খেলার পরিবর্তন হতে পারে। সুতরাং আজকের খেলা কিভাবে ভোগ করতে হলে আমাদের সঙ্গে থাকুন এবং দেখে নিন লাইভ ম্যাচ।

চেন্নাই সুপার কিংস স্কোয়াড

এখানে আপনারা দেখলেন সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম চেন্নাই সুপার কিংস লাইভ। এরকম আরো অন্যান্য ম্যাচে লাইভ গুলো উপভোগ করতে হলে অবশ্যই আমাদের ফাজার পত্রিকা পড়ুন বেশি করে এবং আইপিএল ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন- দিল্লি ক্যাপিটালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ 

Exit mobile version