Fazar News

রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ স্কোর RR Vs DC Live

রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ স্কোর RR Vs DC Live

আইপিএলের আজকের ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস। বাংলাদেশ সময় অনুসারে রাত আটটা থেকে এই খেলা অনুষ্ঠিত হবে। সরাসরি এই খেলাটি উপভোগ করতে চাইলে এই নির্দিষ্ট সময়ের মধ্যে খেলা দেখতে হবে দর্শককে। চলুন ‌RR Vs DC Live দেখে নেই এখান থেকে।

রাজস্থান রয়্যালস স্কোয়াড

এবারের এই স্কোয়াডে রয়েছে তরুণ প্রজন্মের যশস্বী জয়সওয়াল। আরো রয়েছে রবিচন্দন অশিন। দুর্দান্ত পারফরমেন্সের রয়েছে আরও বিদেশি ক্রিকেট তারকারা। যারা এখানে পারফরমেন্স করছেন। নিচে থেকে এখন তাদের তালিকাটি আমরা দেখে নেব।

রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ স্কোর

এই খেলাটি আমাদের এখান থেকে সরাসরি অনুষ্ঠিত করা হচ্ছে। আর আপনারা যারা এই খেলাটি দেখতে আগ্রহী তারা অবশ্যই এই প্রতিবেদন শেষ পর্যন্ত পড়বেন এখন থেকে নেবেন। খেলা যেহেতু শুরু হবে রাত ৮টা থেকে। আর ঠিক তখন থেকেই এখানে একটি স্কোরবোর্ড চালু হবে। আর সেখান থেকে দেখতে পারবেন একজন দর্শক আজকের এই লাইভ স্কোর।

এছাড়াও যারা অন্যান্য অ্যাপের মাধ্যমে খেলা দেখতে চান তারা হটস্টার অ্যাপের মাধ্যমে খেলা দেখতে পারেন। এছাড়াও দেখতে পারবেন মাই জিপি অ্যাপ অথবা টপিএফ এর মাধ্যমে স্কোর সরাসরি ভাবে। চলুন এখন আমরা আরো অন্যান্য দলের খেলার পারফরম্যান্স সম্পর্কে জেনে নেই।

দিল্লি ক্যাপিটালস স্কোয়াড

এবার দিল্লি ক্যাপিটালসে পারফরম্যান্স করছে ডেভিড ওয়ার্নার এর মত শক্তিশালী সকল পারফরম্যান্সের খেলোয়ারেরা। আসুন দেখি আরো কারা কারা পারফরম্যান্স করবে এই খেলাতে নিজে থেকে তা জেনে নেই।

এই প্রতিবেদনে আপনারা দেখলেন রাজস্থান রয়্যালস বনাম দিল্লি ক্যাপিটালস লাইভ স্কোর প্রসঙ্গে। এরকম আরো অন্যান্য ম্যাচের লাইভ খেলা গুলো উপভোগ করতে হলে অবশ্যই আপনার আমাদের প্রতিবেদন নিয়মিত পড়বেন।

অন্যান্য- আইপিএল পয়েন্ট টেবিল

Exit mobile version