Fazar News

RR Vs MI Live, রাজস্থান রয়্যালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ

RR Vs MI Live, রাজস্থান রয়্যালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ

আজকের আইপিএল ম্যাচ অনুষ্ঠিত হবে রাজস্থান রয়্যালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স। আর এই খেলাটি দেখানো হচ্ছে আমাদের জায়গা থেকে একদম সরাসরি। RR Vs MI Live দেখতে আগ্রহী তারা এখান থেকে অবশ্যই দেখে নিতে পারবেন।

রাজস্থান রয়্যালস স্কোয়াড

এবারের এই স্কোয়াড অনেক শক্তিশালী যার কারণে অধিকাংশ ম্যাচেই তারা জয় লাভ করতে পেরেছে। পয়েন্ট টেবিলের দিক থেকে রয়েছে তারা অনেক এগিয়ে। এখন এখান থেকে খেলোয়ারদের তালিকা দেখে নিন।

রাজস্থান রয়্যালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ

দুর্দান্তভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে আজকের এই ম্যাচ। কারণ উভয় দল তুলনামূলকভাবে শক্তিশালী। ইতিপূর্বে মুম্বাই ইন্ডিয়ান্স সর্বমোট পাঁচবার জয়লাভ করেছে। কিন্তু ২০২৪ সালের আইপিএল এর তেমন সুবিধা করে নিতে পারেনি এই দলটি। বিশেষ করে ক্যাপ্টেন্সের পরিবর্তনের পর থেকে হার যেন তাদের পেছনে লেগে আছে। তারা প্রায় সকল ম্যাচগুলোতে হেরে পয়েন্ট টেবিলের সবার নিচের দিকে অবস্থান করছে তারা।

অন্যদিকে রাজস্থান রয়েলস পারফরমেন্সের দিক থেকে এগিয়ে গেছে অনেক বেশি। অর্থাৎ পয়েন্ট টেবিলের প্রথম দিকে অবস্থান করছে এই দলটি। অর্থাৎ আজকের এই ম্যাচটি উপভোগ করতে পারবেন একজন দর্শক তুমুল উত্তেজনার মাধ্যমে। যারা এই খেলা দেখতে আগ্রহী তারা অবশ্যই এখান থেকে সরাসরি দেখে নিতে পারেন।

মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াড

এই প্রতিবেদনে আপনারা দেখছেন রাজস্থান রয়্যালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ স্কোর। এরকম আরো অন্যান্য ম্যাচের লাইভগুলো দেখতে হলে আমাদের আইপিএল ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন: RCB Vs KKR Live

Exit mobile version