Fazar News

রাজস্থান রয়্যালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ স্কোর RR vs MI Live‌

রাজস্থান রয়্যালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ স্কোর RR vs MI Live‌

আজকের খেলা অর্থাৎ আইপিএল ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজস্থান রয়্যালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স। RR vs MI Live‌ খেলা সম্প্রচার করা হচ্ছে আমাদের এই প্রতিবেদন থেকে। যে সকল দর্শকরা এই খেলা উপভোগ করতে চাচ্ছেন তারা এখান থেকে সরাসরি লাইভ খেলা দেখে নিতে পারেন।

মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াড ২০২৪

এই দলের ক্যাপ্টেন্সি নিয়ে শুরু থেকে আলোচনা হয়ে আসছে। অর্থাৎ এখানে দীর্ঘ সময় পর্যন্ত সার্ভিস দিয়েছেন ক্যাপ্টেনের রোহিত শর্মা। অন্যদিকে হার্দিক পান্ডেকে নতুন এনেই তাকে ক্যাপ্টেন্সির দায়িত্ব দেওয়া হয়েছে। আর পরপর দুই ম্যাচে হার এভাবে যেন অনেকটি দুর্বল করে দিয়েছে তাদের ভক্তদের। তুলনা দেখি আজকের ম্যাচে কে কে পারফরম্যান্স করতে পারে তাদের তালিকা।

রাজস্থান রয়্যালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ স্কোর

আমাদের এই খেলা সরাসরি দেখানো হচ্ছে এই পত্রিকাতে। অর্থাৎ ফাজার নিউজ লাইভ স্কোর দেখানো হয় টিভি চ্যানেলের মত হুবহু করে। প্রতিটি সেকেন্ডে আপডেট দেওয়া হয় score এবং কোন খেলোয়াড় কত করছে সেই সকল তথ্যসহ যাবতীয় ইনফরমেশন। আইপিএলের সম্পূর্ণ ম্যাচ গুলো দেখতে হলে অবশ্যই আপনারা ফাজার পত্রিকা পড়বেন।

এছাড়াও hotstar এর অ্যাপের মাধ্যমে একজন দর্শক সরাসরি খেলা দেখতে পারবেন ভিডিওতে। আর এছাড়া বাংলাদেশের টোফিয়াপে লাইভ খেলা দেখানো হয়ে থাকে। এখানে ফ্রিতে খেলা দেখার সুযোগ রয়েছে। সুতরাং আপনারাও এখান থেকে খেলা দেখতে পারেন খুব সহজভাবে।

রাজস্থান রয়্যালস স্কোয়াড

মুম্বাই ইন্ডিয়ানস এর মত এখানে রয়েছে দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন সকল খেলোয়াড়েরা। যারা ইতিপূর্বে বেশ কয়েকটি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। আসুন আমরা এই সকল খেলোয়ারদের তালিকা দেখে নেই নিচে থেকে।

রাজস্থান রয়্যালস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স লাইভ খেলা দেখার পাশাপাশি আরো অন্যান্য খেলার লাইভগুলো উপভোগ করার জন্য আমাদের আইপিএল খবর পড়বেন। কেননা আইপিএল খবরে তুলে ধরা হয়ে থাকে সকল খেলার লাইভ এবং আইপিএলের সকল তথ্যগুলো।

অন্যান্য- মোস্তাফিজুর রহমানের পারফরমেন্সের সর্বশেষ খবর

Exit mobile version