Fazar News

RR VS RCB Live, রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু লাইভ

RR VS RCB Live, রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু লাইভ

এখন অনুষ্ঠিত হচ্ছে রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। RR VS RCB Live দেখানো হচ্ছে এখান থেকে। আইপিএলের আজকের ম্যাচ এবং আইপিএলের আজকের স্কোর সবকিছু দেখতে পারবেন এই প্রতিবেদন থেকে এখনই।

রাজস্থান রয়্যালস স্কোয়াড আইপিএল

এবারের এই দলে রয়েছে সকল দক্ষ এবং অভিগতা সম্পন্ন খেলোয়াড়েরা। যার কারণে তারা তিনটি ম্যাচ খেলেছে আর তিনটে ম্যাচেই জয়লাভ করেছে। নিচে থেকে আসুন দেখে নেই এই খেলোয়াড়দের তালিকাটি।

রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু লাইভ লাইভ

এবার দুর্দান্ত পারফরমেন্সের সঙ্গে এগিয়ে যাচ্ছে রাজস্থান রয়্যালস। কেননা এ যাবত কালের যতগুলো ম্যাচ অনুষ্ঠিত হয়েছে তার মধ্যে সবগুলোতেই জয়লাভ করেছে এই দলটি। কথা ২০২৪ সালের আইপিএল এ দল যত পারফরম্যান্স করেছে সবগুলোতেই তাদের জয় নিশ্চিত হয়েছে। কিন্তু আজকের এই ম্যাচে কি করবে সেটি দেখার অপেক্ষায় রয়েছে এই দলের ভক্তরা। অন্যদিকে আরেক দলে রয়েছে বিরাট কোহলি এবং ম্যাক্সওয়েলের মত ব্যাটসম্যানরা। বিগত বছরগুলোতে ভালো পারফরম্যান্স করলেও আজকের এই ম্যাচে কি করবে সেটি দেখতে হলে অবশ্যই আপনারা আমাদের এই খেলা খবর দেখবেন শেষ পর্যন্ত।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু স্কোয়াড

বিরাট কোহেলি এবং ম্যাক্সওয়েল ছাড়াও আরব কে কে পারফরম্যান্স করবে এই দলে সেটি দেখতে হলে নিচের তালিকা দেখুন। আমরা এখানে পূর্ণ তালিকা প্রকাশিত করেছি আপনাদের জন্য।

রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু লাইভ দেখলেন একজন দর্শক এখান থেকে। আইপিএলের অন্যান্য ম্যাচগুলো দেখতে হলে আমাদের আইপিএল ক্যাটাগরি দেখবেন। আর এখানে শেয়ার করা হয়ে থাকে আইপিএলের সকল ম্যাচ সংক্রান্ত তথ্য এবং বিষয়গুলো।

অন্যান্য প্রতিবেদন: হায়দ্রাবাদের কাছে হেরে গেল চেন্নাই

Exit mobile version