রাবি শিক্ষার্থী প্রতীকী অবরুদ্ধ হলেন ফিলিস্তিনি হামলার প্রতিবাদে

প্রিয় পাঠক এবং আপনারা সবাই জানেন ফিলিস্তিনিদের প্রতিনিয়ত শোষিত ও নিপীড়নের শিকার হতে হয়েছে ইজরায়েল এর কাছে আজ ও তা ইজরায়েল করে যাচ্ছে আর এর ই প্রতিবাদ স্বরুপ রাবি শিক্ষার্থী প্রতীকী অবরুদ্ধ হলেন ফিলিস্তিনি হামলার প্রতিবাদের বিরুদ্ধে।

আমারা জানি বায়তুল মোকাররম আমাদের প্রথম মসজিদ এবং আল আকসা দ্বিতীয় আর সেই পবিত্র আল আকসা বিভিন্ন আক্রমনের শিকার এবং ফিলিস্তিনিদের অনেকেই ইজরায়েল এর হাতে বন্দী সেই বন্দী দশা থেকে মুক্তি পাওয়ার জন্য রাবি শিক্ষার্থীরা এবং আমাদের মুসলমানদের সবার ই দাবি আমরা সবাই একসাথে ঐক্যবদ্ধ হয়ে ফিলিস্তিনিদের পাশে দাঁড়ানো।

রাবি শিক্ষার্থী প্রতীকী অবরুদ্ধ হলেন ফিলিস্তিনি হামলার প্রতিবাদে

রাবি শিক্ষার্থীর প্রতীকি অবরোদ্ধ হলেন তার পাশে ভারত একপাশে আমেরিকা ইজরায়েলকে মদদ যোগাচ্ছে ওরাই কিন্তু আমরা বাংলাদেশের মানুষের ফিলিস্তিনিদের পাশে আছি এবং বাংলাদেশ সরকার ফিলিস্তিনিদের পাশে থাকার অনুরোধ জানান রাবি শিক্ষার্থী প্রতীকী অবরুদ্ধ কারিরা। দেয়ালের পিট ঠেকে গেছে তাই এতদিন নিরব থেকে ফিলিস্তিনিদের সামরিক সংস্থা হামাস গত শনিবার মাত্র বিশ মিনিটে বিরাট রকেট হামলা চালিয়েছে এবং এর ই ফলে ইজরায়েল আরো ক্ষেপে ওঠে নিরস্ত্র ফিলিস্তিনিদের উপর চড়াও ছিল আরো হয়ে গেলো তাই সবার আহ্বান আমরা মুসলমান আছি থাকব জীবন দিয়ে আমাদের পবিত্র আকসাকে রক্ষা করব।

ফিলিস্তিনের এবং ইজরায়েল এর নতুন নতুন আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।

Also: হামাস কি এবং কেন তাদের এ রকেট হামলা

Shaheda Jannat

সাহেদা জান্নাত পেশায় একজন প্রফেশনাল বুক রাইটার। তিনি ফাজার নিউজের সাথে শুরু থেকেই কাজ করে যাচ্ছেন। বিশেষ করে তিনি এখানে শিক্ষক নিবন্ধন, বিডি জবস এবং শিক্ষাঙ্গনের সব ধরনের নিউজ কাভার করে থাকেন, তিনি সকল নিউজ সততা যাচাই করে ফাজার নিউজে প্রকাশিত করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *