শাবনূরের নতুন ছবি ‘মাতাল হাওয়া’ সাথে রয়েছেন মাহফুজ

আমাদের আজকের এই প্রতিবেদনে আপনাদের সামনে তুলে ধরা হবে বাংলাদেশের জনপ্রিয় অন্যতম একটি নায়িকা শাবনূর এবং তার বর্তমান ছবি নিয়ে। কারণ শাবনুরের নতুন ছবি দেখার জন্য অনেকেই অপেক্ষা করছে এ সময় ধরে।

৯০ দশক থেকে শুরু করে গত কয়েক বছর আগ পর্যন্ত জনপ্রিয়তা অর্জন করে আসছিল ঢালিউড কুইন খ্যাত শাবনুর। কারণ বর্তমান সময়ে তার লোক অনেকটা পরিবর্তন হয়েছে অনেকেই তার চোখে দেখার জন্য অধীর আগ্রহে প্রকাশ করেছেন। আজকে আমরা এই নায়িকা সম্পর্কে জানব।

শাবনূরের নতুন ছবি  ‘মাতাল হাওয়া’

বাংলাদেশ চলচ্চিত্রের অন্যতম নায়িকার শাবনুরের আসল নাম হচ্ছে কাজী শারমিন নাহিদ নুপুর। তিনি 19 79 সালের জন্মগ্রহণ করেছিলেন। তার চলচ্চিত্র জীবন শুরু হয় ১৯৯৩ সালে। চাঁদনী রাত নামের একটি চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্রের জগতে যাত্রা ঘটে। ব্যবসায়িক দিক থেকে এ মুভিটি সফল হয়েছিল না কিন্তু পরবর্তী সময়ে সালমান শাহ এর সাথে দারুন জুটি হয় তাদের। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। যেমন সেখানে সব ফল কিছু মুভি হচ্ছে স্বপ্নের ঠিকানা। টানা পাঁচবার শ্রেষ্ঠ অভিনেত্রী হিসাবে প্রথম আলো পুরস্কার পেয়েছেন এছাড়াও তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন দুইবার।

শাবনূরের নতুন মুভি  ‘মাতাল হাওয়া’ সাথে মাহফুজ

ধরতে গেলে বেশ কয়েক বছর তিনি সিনেমা জগত থেকে অনেক দূরে আছেন। পূর্বের তুলনায় অনেকটা স্বাস্থ্যর অবনতি ঘটেছে। আর দেশের বাইরে অবস্থান করেছিলেন তিনি। সম্প্রতি সমেতারা বেশ কয়েকটি ছবি নেই দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। তাকে দেখা গিয়েছে অত্যন্ত সুন্দর এবং কামব্যাক চেহারাতে। এজন্যই শাবনুর ভক্তরা তাকে দেখার জন্য অধীর আগ্রহে বসে আছে। আগামী ঈদে মুক্তি পাচ্ছে ‘মাতাল হাওয়া’এঈ এই মুভিতে শাবনূর এবং মাহফুজ অভিনয় করবেন বলে জানা গিয়েছে।

আবার অনেকে মনে করছে তিনি এসে নতুন চলচ্চিত্রে যোগদান করবে। তাই জানা গেছে বিভিন্ন গণমাধ্যম থেকে। তবে অফিসিয়াল ভাবে তার থেকে কোন ধরনের এ বিষয়ে মন্তব্য জানা যায়নি। তবে এতোটুকু গুঞ্জন উঠেছে বড় পর্দা ছোট পর্দা যে কোনো একটিতে তিনি যুক্ত হতে চাচ্ছেন খুব শীঘ্রই। তবে যাই হোক শাবনূরের নতুন ছবি যারা দেখার অপেক্ষায় রয়েছে তারা অবশ্যই আমাদের এই আর্টিকেল থেকে দেখে নেবেন।

More: আলিয়া ভাটের ভাইরাল ছবি

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *