সাকিবকে মীরজাফর বলল তার স্ত্রী শিশির

সাকিবকে মীরজাফর বলল তার স্ত্রী শিশির, এমনটাই সোশ্যাল মিডিয়াসহ চারিদিকে ছড়িয়ে গেছে। এখন কথা হচ্ছে সত্যিই কি সাকিবকে মীরজাফর বলল নাকি কাউকে খোঁচা দিয়ে কথা বলল সে বিষয়টি জানতে চাচ্ছে সাধারণ জনগণ।

আন্তর্জাতিক বিশ্বকাপ দল ঘোষণার আগে থেকেই সাকিব তামিমের দ্বন্দ্ব নিয়ে আসছে বাংলাদেশের আলোচনার শীর্ষে। যদিও শেষ পর্যায়ে তামিমকে ছাড়া দল ঘোষণা করেন এবং চারদিকে সরগোল পড়ে যায়। বর্তমান সময় পর্যন্ত বন্ধ থাকলেও অনেকটা কমে গিয়েছিল সাকিবের ইনজুরির কারণে। সাকিব যখন ইনজুরিতে পড়ে যায় তখন সবাই আলহামদুলিল্লাহ কমেন্ট ‌করে আসছিল ফেসবুক ব্যবহারকারীরা। প্রতিবাদে মাশরাফি বিন মুর্তজা আরেকটি ফেসবুকে পোস্ট দেন। এরপর স্বাভাবিকভাবে চলতে থাকে।

সাকিবকে মীরজাফর বলল তার স্ত্রী শিশির

কিন্তু এর মধ্যেই কাটা গায়ে নুনের ছিটা কিংবা আগুনে ঘি ঢেলে দিল সাকিবের স্ত্রী শিশির। বেশ কয়েকদিন আগে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ এর আয়োজক আইসিসি তাদের অফিসিয়াল ফেসবুক পেজ একটি ছবি শেয়ার করেন। সেখানে সেরা উইকেট শিকারীদেরকে ছবির মাধ্যমে প্রকাশ করে। সেই ছবিটি এর মধ্যে থাকে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। এখন কথা হচ্ছে তিনি পোস্টটি শেয়ার করেন কিন্তু এর মধ্যে কিছু লেখা লিখেন।

লিখেন এখানে মীরজাফর কেন হয়তো এটি ভুয়া ছবি। পোস্টটি মূলত তিনি ইংরেজিতে করেছেন আমরা বাংলায় তার পারিপার্শ্বিক অনুবাদ করে দিলাম। এতটুকু লেখার জন্যই চারিদিকে সরল করে গেছে আবার নতুন করে। জাতীয় ক্রিকেট দলে খেলোয়াড়দের এরকম তর্ক-বিতর্ক আগেও দেখা দিয়েছে। এখন এই নিয়ে তোমার আলোচনা চলছে সাকিবকে মীরজাফর বলল তার স্ত্রী শিশির কেন।

বিশ্বকাপ ক্রিকেট আজকের খেলা লাইভ 

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *