সামিরা খান মাহি বায়োগ্রাফি | Samira Khan Mahi Biography

সেলিব্রেটি তারকাদের নিয়ে আলাপে আজকে রয়েছে সামিরা খান মাহি বায়োগ্রাফি সম্পর্কে। এর মাধ্যমে তার ভক্তরা জানতে পারবেন তার ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন সম্পর্কে যাবতীয় সকল তথ্যগুলো। যদি তার ভক্ত হন তাহলে অবশ্যই শেষ পর্যন্ত প্রতিবেদনটি পড়ে নিবেন।

বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্ম এর জনপ্রিয়তা দিন দিন বৃদ্ধি পেয়ে যাচ্ছে। তবে এ প্লাটফর্মের অন্যতম একটি অংশ শর্ট ফিল্ম। যার জন্য প্রিয়তা ক্রমশ শুধুমাত্র বেড়েই চলছে। আর এই শর্ট ফিল্মের বড় একটি অংশে রয়েছে চিত্রনায়িকারা। তার মধ্যে অন্যতম একজন হচ্ছে সামিরা খান মাহি। অনেকের কাছে জাতীয় ক্রাশ হিসেবে পরিচিতি লাভ করেছেন। তার অভিনয় মুগ্ধ করে দিয়েছে হাজার হাজার দর্শকদের। তার শর্ট ফিল্মের ভক্ত অনেকে রয়েছে সারা বাংলাদেশ জুড়ে। আমরা এই সেলেব্রেটি তারকা নিয়ে আলোচনা করব আপনাদের সামনে আর জানাবো তার বেশ গুরুত্বপূর্ণ তথ্য।

সামিরা খান মাহি বায়োগ্রাফি

বাংলাদেশ শর্ট ফিল্ম চলচ্চিত্রের অন্যতম একটি নায়িকা হচ্ছে সামিরা মাহি। অর্থাৎ ছোট পর্দায় বর্তমান সময়ের অনেক নায়িকা থাকলেও তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় এখন তিনি। যদিও তার যাত্রা হয়েছিল টিকটক অনলাইন প্লাটফর্ম এর মাধ্যমে তবে বর্তমানে এখন সে ছোট পর্দায় নিয়মিত কাজ করে যাচ্ছেন। তার অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন তার ভক্তদের এবং কেড়ে নিয়েছেন বাংলার মানুষের মন। বর্তমানে তার নাটক দেখার জন্য অনেকেই অপেক্ষা করে থাকে এখন। এখন তার বায়োগ্রাফি সম্পর্কে অর্থাৎ ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য জানবো।

Samira Khan Mahi Biography

পুরো নাম সামিরা খান মাহি
অন্য নাম ফারজানা ইয়াসমিন কলি
জন্ম তারিখ ৭ ফেব্রুয়ারি ১৯৯৭
জন্মস্থান লক্ষ্মীপুর সিলেট
উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি
পড়াশোনা এলএলবি
দেশ বাংলাদেশ
পরিচিতি মডেল, অভিনেত্রী এবং টিকটক সেলিব্রেটি

এখানে দেখলেন সামিরা খান মাহি বায়োগ্রাফি সম্পর্কে। তার সম্পর্কে আরো বেশ গুরুত্বপূর্ণ তথ্যগুলো এখন আমরা জানবো। যেগুলো আমাদের জানা দরকার এবং তার ভক্ত হিসেবে আপনাদের জানা উচিত।

সামিরা খান মাহি ব্যক্তিগত জীবন

তিনি বাংলাদেশের পুরাতন অর্থাৎ প্রথম দিকে টিকটক সুপারস্টার। এরপর থেকেই তার যাত্রা শুরু হয় চলচ্চিত্র জগতে এবং এখন ছোট পর্দায় নিয়মিত কাজ করেন। ২০১৪ সালের Rang Tv মডেলিং শুরু করেছিলেন। এরপর banglalink এর মত বড় বড় কোম্পানির সাথে তিনি কাজ করেন এবং অফার পেতে শুরু করেন। এভাবেই যাত্রা শুরু হয় তার নতুন ক্যারিয়ার। তার বেশ কয়েকটি নাটক বেশ জনপ্রিয়তা অর্জন করে বাংলাদেশে। বর্তমানে তিনি এখন মডেলিং এবং অভিনেত্রী হিসেবে বেশি পরিচিতি লাভ করেছে।

সামিরা খান মাহির নাটক

এ পর্যন্ত অনেক হাসি, রোমান্টিক এবং অন্যান্য ক্যাটাগরির নাটকে অভিনয় করেছেন। বেশ কয়েকটি নাটকের নাম নিচে দেওয়া হল।

  • কিংকর্তব্যবিমূঢ়
  • দূর সম্পর্কের গার্লফ্রেন্ড
  • লকডাউন
  • গরিবের ক্রাশ
  • পেইন ফুল গার্লফ্রেন্ড

আশা করি আপনারা এই প্রতিবেদনের মাধ্যমে সামিরা খান মাহি বায়োগ্রাফি সম্পর্কে জানতে পেরেছেন। এরকম আরো অন্যান্য সেলিব্রেটিদের বায়োগ্রাফি সম্পর্কে জানার জন্য আমাদের সঙ্গে থাকুন ‌

Also: নওরিন আফরোজ পিয়া বায়োগ্রাফি

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *