Samsung Galaxy S24 এর প্রত্যেক ক্রেতা পাচ্ছেন আকর্ষনীয় পুরষ্কার

HM Mahfuj

জানুয়ারির শেষের দিকে Samsung লঞ্চ করতে চলেছে তাদের তৈরি ওয়ান অফ দা বেস্ট ফিচার সংবলিত Samsung Galaxy s24, Samsung Galaxy s24+, Samsung Galaxy s24 ultra স্মার্টফোন সমূহ।

লঞ্চ করার পর যারা এগুলো যে কোন একটি Model Buy করবে তাদের জন্য অপেক্ষা করছে আকর্ষণীয় কয়েকটি পুরস্কার।

পুরষ্কার গুলো হতে পারে Galaxy watch 5, Galaxy s23 কিংবা Galaxy ear buds. ১৭ই জানুয়ারি samsung একটি ইভেন্ট পোস্ট করবে যার নাম হতে পারে গ্যালাক্সি আন প্যাক্ট ইভেন্ট। যেখানে samsung galaxy s24, samsung galaxy s24+, Samsung Galaxy s24 ultra লঞ্চ করা হবে।

হ্যান্ডসেটটি বিক্রয়ে উৎসাহিত করার জন্য বেশ কয়েকটি প্রি অর্ডার উইন্ডো থাকবে। samsung যখন তাদের পরের galaxy on5 করবে তখন চান জনি সিএ এর এসএপি সেন্টারে ১৭ই জানুয়ারি সকাল দশটায় প্যাসিফিকের সময় নিশ্চিত করা হবে। তাছাড়াও তখন হ্যান্ডসেট সংরক্ষণকারীদের জন্য একটি বিশেষ অফার ঘোষণা করা হবে, যা হবে একটি প্রি অর্ডারে একটি প্রিয় অর্ডার ফ্রি।

তাছাড়া ২ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারির মধ্যে যারা Galaxy s24, Galaxy s24+, s24 ultra স্মার্ট ফোন গুলোর মধ্যে যেকোন একটি ক্রয় করবে তারা পাবে s24 রেঞ্জ থেকে হ্যান্ডসেট কেনার জন্য ৫০ ক্রেডিট। তবে ক্রেডিট সম্পর্কে স্পষ্ট কোন ধারণা পাওয়া যায়নি তবে সময় সবগুলো স্পষ্ট হয়ে উঠবে। Samsung galaxy s24 এর 128 GB মডেলটি যারা কিনবে তারা পাবে 256GB মডেল। যারা s24 ultra এর 512GB মডেল কিনছেন তারা পাবেন 1TB মডেল।

আরোও পড়ুন: Samsung Galaxy M54 5G মার্কেট কাঁপাতে আসছে স্যামসাং ৫জি এই ফোনটি

এই স্মার্টফোনগুলি আপনার স্মৃতিকে দ্বিগুন করবে। স্মার্টফোনগুলি যারা কিনবে তাদের জন্য বোনাস জিনিসপত্র আছে, samsung প্রতিটি গ্যালাক্সি এস ২৪ ক্রেতা কে গ্যালাক্সি বার্ডস ফ্যান অ্যাডিশন ওয়ারলেস বার্ড এবং গ্যালাক্সি ওয়াচ স্মার্ট ওয়াচ গুলিতে ছাড় দেবে। গত বছরের শেষের দিকে Galaxy s23 Fe স্মার্ট ফোনের সাথে লঞ্চ করা হয়েছিল, যা সক্রিয় নয়েজ বাতিল করন এবং একটি স্বচ্ছতা মোড অফার করে। Galaxy watch6 2023 সালে গ্রীষ্মে উন্নত ব্যাটারি লাইফ স্লিমার ব্যালেন্স এবং Wear OS 4 এর সাথে লাঞ্চ করা হয়েছিল।

Samsung Galaxy s24

আরোও পড়ুন: কি রয়েছে Samsung Galaxy S24 Ultra মোবাইলে?

Galaxy s24 এবং s24+ স্মার্ট ফোন সমূহ গত বছরের samsung এর সব ফোন গুলো থেকে বিশেষ করে s23 স্মার্ট ফোন গুলো থেকে বেশি ব্যয়বহুল হবে। সুতরাং Samsung Galaxy s24, Samsung Galaxy s24+ এবং Samsung Galaxy s24 ultra ফোনগুলোর মধ্যে যেকোনো একটি ক্রয় কারীব্যক্তি পাবেন স্যামসাংয়ের এর পক্ষ থেকে বিশেষ বিশেষ কয়েকটি পুরস্কার। যদি আপনি ভাগ্যবান ব্যক্তি হন তাহলে আপনি পেতে পারেন গত বছরের samsung এর সব থেকে ব্যয়বহুল ফোন samsung galaxy s23।

আরোও পড়ুন: Samsung Galaxy A05s দুর্দান্ত সব ফিচার সহ জেনে নিন মূল্য কত?

Share This Article