Fazar News

কেন ফিরে গেলেন সায়ন্তিকা

কেন ফিরে গেলেন সায়ন্তিকা

কেন ফিরে গেলেন সায়ন্তিকা

কেন ফিরে গেলেন সায়ন্তিকা এ প্রশ্নটি নিয়ে চলছে তো মূল আলোচনা সমালোচনা। কারণ এই কলকাতার অভিনেত্রী সম্প্রীতি সময়ে অভিনয় শুরু করলেও আমাদের দেশে কিন্তু হঠাৎ করেই ফিরে গেছেন তার নিজ দেশে। কেন গেছেন, কি কারনে গেছেন সেটি জানার জন্য আগ্রহে বসে আছে তার ভক্তরা।

সম্প্রতি সময়ে সবচেয়ে আলোচিত নায়ক হচ্ছে জায়েদ খান। মিডিয়া পাড়াতে কোন ধরনের আলোচনা সমালোচনা হলে তিনি থাকেন সবার উপরে। তেমনভাবে এভাবেও সমালোচিত হয়েছে নায়িকা সায়ন্তিকাকে নিয়ে। বেশ কয়েকদিন আগে জায়েদ খান সায়ন্তিকা নায়িকা সহ একটি সিনেমা তৈরি জন্য পরিকল্পনা করেন। বেশ কয়েকটি ছবি তিনি ফেসবুকে বেশ কয়েকটি পোস্ট করেন।

এই দুই দেশের নায়ক নায়িকাদের নিয়ে যৌথ পরিচালনার মাধ্যমে আবার পুনরায় বাংলা ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে সেটি ভেবেছিল সাধারণ জনগণ। তারা কক্সবাজারে একটি গানের শুটিং শেষ করে ইতিমধ্যে সময়ের। এটি ছিল তাদের সিনেমার শুটিং শুরুর প্রথম যাত্রা।

কেন ফিরে গেলেন সায়ন্তিকা

সুন্দরভাবে সকল শুটিং অনুষ্ঠিত হলেও হঠাৎ করে এই কলকাতা নায়িকা দেশে ফিরে যান। এই নায়িকা হঠাৎ দেশে ফিরে চান এই নিয়ে চলে প্রচুর আলোচনা সমালোচনা। অনেকে মনে করেন জায়েদ খানের জন্য হয়তোবা এই নায়িকা দেশে ফিরে যাচ্ছেন। মোটেও তা হয়নি। নৃত্যশিল্পী এর ব্যবহারের কারণে সে এখান থেকে চলে গেছেন।

অনাকাঙ্ক্ষিতভাবে তার শরীরে ছোঁয়া দিছেন এমনটাই অভিযোগ জানিয়েছেন এই নায়িকা। যদিও এ বিষয় নিয়ে তিনি পরিচালককে জানিয়েছেন এবং নৃত্যশিল্পী পরিবর্তন করতে বলেছেন। কিন্তু এই পরিচালক তাকে পরিবর্তন করবেন না বলে জানিয়ে দিয়েছেন। এরই প্রেক্ষাপটে তিনি চলে গেছেন তার দেশে। এদিকে এ বিষয় নিয়ে মুখ খুলেননি জায়েদ খান। তবে এর সত্যতা প্রমাণ মিলেছে এমনটাই স্বীকার করেছে সবাই।

কেন ফিরে গেলেন সায়ন্তিকা এবং কখন ফিরে আসবেন বা আসার সম্ভাবনা আছে কিনা সে সম্পর্কে জানব আমরা পরবর্তী একটি আর্টিকেলে। এরকম বিনোদনমূলক তথ্যগুলো জানতে আমাদের সঙ্গে থাকুন।

বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট নিয়োগ

Exit mobile version