বিশ্বকাপ আজকের সেমিফাইনাল খেলা সরাসরি #INDvsNZ

আজকের সেমিফাইনাল খেলা সরাসরি লাইভ দেখাবো আপনাদেরকে। ২০২৩ সালে অনুষ্ঠিত আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ওয়েবসাইট থেকে সরাসরি সম্প্রচার করা হয়। তাই প্রতিবারের মতো সরাসরি সম্প্রচার করছি।

গত ৫ অক্টোবর থেকে শুরু হয়েছিল আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০২৩। প্রতিটি দলের সাথে প্রতিটি দলের খেলা সবগুলোই অনুষ্ঠিত শেষ হয়ে গেছে। এখন শুধুমাত্র সেমিফাইনাল খেলা। আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের এবারের খেলা নির্ভর করে চলেছিল পয়েন্ট টেবিলের উপর। আসেন আমরা খেলা দেখার পাশাপাশি পয়েন্ট টেবিল সম্পর্কে সংক্ষিপ্ত একটি ধারণা নিয়ে। পয়েন্ট টেবিলে সবার প্রথম পজিশনে রয়েছে ভারত। যারা ক্রিকেট টুর্নামেন্টের এবারের আসরের অপরাজিত একমাত্র দল। অন্যদিকে দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে দক্ষিণ আফ্রিকার যারা দুইটিতে হেরে গিয়েছে জয় লাভ করেছে। তৃতীয় পজিশনে রয়েছে অস্ট্রেলিয়া তারাও দুটি ম্যাচে হেরে বাকিগুলোতে জয়লাভ করেছে কিন্তু পয়েন্টের দিক থেকে সাউথ আফ্রিকা এগিয়ে রয়েছে।

India vs New Zealand Semi Final live

বিশ্বকাপ আজকের সেমিফাইনাল খেলা সরাসরি

অন্যদিকে অস্ট্রেলিয়া সাউথ আফ্রিকার মত ২ টি ম্যাচে হেরে বাকিগুলোতে জয়লাভ করেছে। কিন্তু পয়েন্ট কম থাকার কারণে পিছিয়ে রয়েছে অস্ট্রেলিয়া যার কারণে তারা তৃতীয় নম্বর পজিশনে। অন্যদিকে অবস্থান করছে শক্তিশালী দল নিউজিল্যান্ড চতুর্থ নম্বরে। তারা পাঁচটি ম্যাচের ভিতরে চারটিতে হেরে গিয়েছে বাকি পাঁচটিতে জয়লাভ করেছে। কিন্তু আজকের এই খেলাটি অনুষ্ঠিত হবে ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে। এই সমীকরণটি যথেষ্ট ঘোলাটে হয়ে যাচ্ছে।

সরাসরি লাইভ দেখুন: India বনাম New Zealand লাইভ

কারণ দুই দল সমান সমান জয়লাভ করেছে পরিসংখ্যান অনুযায়ী। তুলনামূলকভাবে শক্তিশালী ছিল নিউজিল্যান্ড কিন্তু বর্তমানে টিম ইন্ডিয়া রয়েছে অনেক এগিয়ে। নিউজিল্যান্ডকে জয় লাভ করতে হলে অবশ্যই প্রচন্ড ঘাম ঝরাতে হবে এই ম্যাচে। অন্যদিকে ইন্ডিয়ানরাও বেশ চাপে থাকবে। আজকের সেমিফাইনাল খেলা সরাসরি দেখার জন্য অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন। ধারণা করা হচ্ছে আজকের এই ম্যাচে সর্বোচ্চ মানুষ খেলা দেখে থাকবে। সুতরাং আপনি যদি এই খেলাটি মিস না করতে চান তাহলে অবশ্যই আমাদের আর্টিকেল পড়বেন এবং এখান থেকে লাইভ সরাসরি দেখে নেবেন।

Related: ভারত বনাম নিউজিল্যান্ড সেমিফাইনাল

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *