Fazar News

শেখ রাসেল দিবস আজ

শেখ রাসেল দিবস আজ

শেখ রাসেল দিবস আজ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৬০ তম জন্মদিন উপলক্ষে আজ বিভিন্ন কর্মসূচি ও অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কনিষ্ঠ পুত্র শেখ রাসেল কে হত্যা করা হয়েছিল ১৫ ই আগষ্ট মা বাবা ভাইয়ের সাথে নিষ্ঠুর হত্যার স্বীকার আমাদের সেই ছোট্ট সোনামনি রাসেলকে ও।

শেখ রাসেল দিবস আজ

শেখ রাসেল দিবস আজ। শেখ রাসেল দিবস উপলক্ষে শেখ রাসেলের কবরে ফুল দিয়ে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়েছে এবং বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। পৃথিবীর আলো বাতাসে বড় হতে দেয়নি শেখ রাসেলকে নিষ্ঠুর লোকেরা শেখ রাসেল যদিও শহীদ হয়েছেন তবুও শেখ রাসেল বাংলার মানুষের মাটি ও হ্নদয়ে রয়েছেন এবং থাকবেন। যদি দিন থাকবে পদ্মা মেঘনা যমুনা বহমান ততদিন থাকবে শেখ রাসেল মানব জাতির কাছে এবং সকল শিশুর অন্তরে।

শেখ রাসেল দিবস উপলক্ষে যোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে ১০ টি প্রকল্প উদ্বোধন ও ৭ টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ রাসেল দিবস উপলক্ষে এ ভিত্তিপ্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন। এছাড়াও বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে। শেখ রাসেল দিবস উপলক্ষে আবার ও বলছি শেখ রাসেল আজ ও তুমি মরনি তুমি রয়েছে প্রতিটি শিশুর অন্তরে গাঁথা।

Also: আজকে রোনালদিনহো ঢাকায়

Exit mobile version