Fazar News

সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম গুজরাট টাইটান্স লাইভ SRH Vs GT Live

সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম গুজরাট টাইটান্স লাইভ

শুরু হচ্ছে সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম গুজরাট টাইটান্স লাইভ স্কোর। আর এই খেলা দেখানো হচ্ছে ফাজার নিউজে। একমাত্র এই পত্রিকায় সরাসরি সম্প্রচার দেখানো হয়ে থাকে পুরো খেলা। আসুন এখন আমরা এই SRH Vs GT Live দেখে নেই এখানে।

সানরাইজার্স হায়দ্রাবাদ স্কোয়াড

এবার এ দলে রয়েছে অত্যন্ত পারফরম্যান্সের খেলোয়ারেরা। তারা ইতিপূর্বে এই খেলা অংশগ্রহণ করেছে এবং বেশ জয় লাভ করে এনে দিয়েছে তারা। চলুন এখন আমরা নিচে থেকে এই খেলোয়াড়দের তালিকা দেখে নেই।

সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম গুজরাট টাইটান্স লাইভ

এই খেলা দেখানো হচ্ছে আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি ভাবে। মূলত প্রতিদিনের মতো আইপিএলের এই ম্যাচ শুরু হবে ‌রাত ৮টা থেকে ‌ আর এই রাত আটটা থেকে খেলা সম্প্রচার করা হবে স্টার স্পোর্টস টিভি চ্যানেলগুলোতে। এছাড়াও একদম দর্শক খেলা দেখতে পারবেন অর্থাৎ খেলা উপভোগ করতে পারবেন hotstar অ্যাপের মাধ্যমে। এছাড়াও আমাদের পত্রিকায় সরাসরি সম্প্রচার করা হবে স্কোরবোট অনুসারে খেলাটি। সুতরাং যারা এই খেলাটি দেখতে আগ্রহী তারা নির্দিষ্ট সময়ের পর আমাদের ওয়েবসাইট থেকে খেলা দেখে নেবেন।

এছাড়া আরো বিভিন্ন অ্যাপের মাধ্যমে একজন দর্শক খেলা উপভোগ করতে পারবেন। এজন্য প্রয়োজন হবে টফি অ্যাপ এখন টি স্পোর্টস অ্যাপ। এই সকাল অ্যাপের মাধ্যমে সাধারনতা লাইভ খেলা দেখানো হয়ে থাকে।

গুজরাট টাইটান্স স্কোয়াড

এবার এই দলের রয়েছে শক্তিশালী পারফরম্যান্সের খেলোয়াড়রা। যারা বিগত সকল রেকর্ড ভেঙ্গে দিয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারী জায়গায় অবস্থান করছে। আসুন দেখি আজকের এই ম্যাচে কে কে থাকছেন।

আজকের এই প্রতিবেদনে দেখলেন আপনারা সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম গুজরাট টাইটান্স লাইভ খেলা সম্পর্কে। এরকম আরো অন্যান্য খেলা গুলো দেখতে হলে অবশ্যই আপনার আমাদের পত্রিকা পড়বেন।

অন্যান্য- LSG Vs KXIP Live

Exit mobile version