Fazar News

সিলেট বনাম রংপুর লাইভ স্কোর: Sylhet Vs Rangpur Live

সিলেট বনাম রংপুর লাইভ স্কোর: Sylhet Vs Rangpur Live

আজকে রোজ শনিবার সন্ধ্যা ছয়টা ত্রিশ মিনিট থেকে অনুষ্ঠিত হবে সিলেট বনাম রংপুর বিপিএল খেলা। আজকের অনুষ্ঠিত হওয়া Rangpur Vs Sylhet Live দেখতে চাচ্ছেন। তারা অবশ্যই আমাদের এই পত্রিকা থেকে লাইভ খেলা দেখে নেবেন।

সিলেট সানরাইজার্স স্কোয়াড ২০২৪

এবারের সিলেটের টিমে রয়েছে দুর্দান্ত পারফরমেন্সের সকল খেলোয়াড়েরা। যেমন রয়েছে বাংলাদেশের অন্যতম ক্রিকেট খেলোয়াড় মাশরাফি বিন মুর্তজা। রয়েছে দেশে-বিদেশে অনেক ক্রিকেটার তারকারা।

সিলেট বনাম রংপুর লাইভ স্কোর

এই খেলাটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময়ের বিকাল ৬টা ৩০ মিনিট হতে। আর যখন থেকে এই খেলা শুরু হবে তখন থেকেই আমাদের ওয়েবসাইট একটি স্কোর বোর্ড চালু হবে। এই স্কোরবোর্ড থেকে একজন দর্শক টিভি চ্যানেলের মত রান দেখতে পারবেন। থাক আজকের বিপিএল ম্যাচটা আপনারা সরাসরি উপভোগ করতে পারবেন আমাদের এই ওয়েবসাইট থেকে।

জিটিভি আজকের বিপিএল লাইভ | Sylhet Vs Rangpur Live

খেলা সরাসরি সম্প্রচার করা হয়ে থাকে বাংলাদেশের জিটিভি এবং টি স্পোর্টস টিভি চ্যানেলে। আপনারা যারা সরাসরি আজকের খেলাটি লাইভ দেখতে চান টিভি চ্যানেলের মাধ্যমে তারা এই দুটি চ্যানেলের মাধ্যমে দেখতে পারেন।

রংপুর রেঞ্জার্স স্কোয়াড ২০২৪

এবারের রংপুরের দলে থাকছে সাকিব আল হাসান, বাবর আজমসহ দেশি-বিদেশি ক্রিকেট তারকা। যারা ইতিমধ্যে পারফরম্যান্স করেছে বিগত ম্যাচগুলোতে। আর আজকে নামবে যে সকল খেলোয়াড়েরা তাদের তালিকা সহ পূর্ণাঙ্গ স্কোয়াড নিচে দেওয়া হল।

প্রতিবেদনে আপনারা দেখলেন সিলেট বনাম রংপুর লাইভ স্কোর আজকের বিপিএল খেলা। আরো অন্যান্য বিপিএল খেলার লাইভ দেখতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত করবেন। আমাদের পত্রিকায় সকল বিপিএল খেলা লাইভ দেখানো হয়ে থাকে।

আরোও পড়ুন: কুমিল্লা বনাম বরিশাল লাইভ

Exit mobile version