টি টোয়েন্টি ভারত অস্ট্রেলিয়া লাইভ খেলা দেখার জন্য | T20 Ind Vs Aus Live

এখন আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে ভারত অস্ট্রেলিয়া লাইভ খেলা কিভাবে দেখবেন সে বিষয়টি। আর্টিকেল পড়লে অস্ট্রেলিয়া ভারত টি টোয়েন্টি খেলা সরাসরি দেখতে পারবেন একটি অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমেই।

এইতো বিশ্বকাপে কিছুদিন আগে খেলল ভারত বনাম অস্ট্রেলিয়া। এই খেলাতে জয়লাভ করেছে শক্তিশালী দল অস্ট্রেলিয়া এমনকি ষষ্ঠবারের মতো তাদের আইসিসি ট্রফি নিশ্চিত করে নিয়েছে। সেই খেলা কাটতে না কাটতেই আবার শুরু হয়ে গেছে টি-টোয়েন্টি খেলা দুই দেশের মধ্যে। তবে এখানে ভারত এবং অস্ট্রেলিয়ার অনেক খেলোয়ারেরাই অনুপস্থিত থাকবে। তবে এবারের পারফরমেন্সটা সেটাই দেখার অপেক্ষায় রয়েছে ভারত দর্শকরা। কিন্তু কিভাবে এই খেলা লাইভ দেখবেন তা অনেকেই জানার আগ্রহ রয়েছে কিন্তু সঠিকভাবে জানেন না। আর যদি আজকে আপনারা এই আর্টিকেল করেন তাহলে এখান থেকে খুব সহজভাবে সরাসরি লাইভ দেখতে পারবেন। তাহলে বেশি কথা না বাড়িয়ে আমরা মূল প্রসঙ্গে চলে যাই।

ভারত অস্ট্রেলিয়া লাইভ খেলা দেখার জন্য

আমাদের ওয়েবসাইট থেকে সরাসরি এ খেলা স্কোরবোর্ডের মাধ্যমে দেখতে পারবেন। খেলা অনুষ্ঠিত হচ্ছে আগামীকাল সন্ধ্যার পর থেকে। নির্দিষ্ট সময়ে খেলা শুরু হবে তখন থেকে আমাদের এখানে অটোমেটিক ভাবে স্কোরবোর্ড চালু হবে সেখানে প্রত্যেক বলে বলে লাইভ খেলা উপভোগ করতে পারবেন। টিভি চ্যানেলের মাধ্যমে দেওয়া হয়ে থাকে ঠিক তেমনভাবে এখান থেকে আপনারা সরাসরি দেখতে পারবেন।

হটস্টার এর মাধ্যমে লাইভ খেলা দেখার নিয়ম

আপনারা হটস্টারের মাধ্যমে সরাসরি লাইভ খেলা উপভোগ করতে পারবেন। এজন্য প্লে স্টোর থেকে হটস্টার অ্যাপ ডাউনলোড করতে পারেন অথবা সরাসরি এই লিঙ্কে প্রবেশ করুন। এই লিংকে প্রবেশ করার পর সার্চ করুন T20 India Vs Australia লিখে। এরপর প্রথমে যে ভিডিওটি আসবে সেখানে প্রবেশ করে আপনারা লাইভ খেলাটি দেখতে পারবেন।

টফি অ্যাপের মাধ্যমে লাইভ টি-টোয়েন্টি খেলা

উপরের হটস্টারের মতো আপনারা টপ অ্যাপের মাধ্যমে সরাসরি খেলা দেখতে পারবেন। প্লে স্টোর থেকে ডাউনলোড করে শুধুমাত্র অ্যাপটিতে প্রবেশ করলে সেখানে দেখা যাবে এ দুই দেশের মধ্যেকার খেলা ব্যানার দেখতে পারবেন। ব্যানারের উপর ক্লিক করলে সরাসরি সম্প্রচার হবে ভারত অস্ট্রেলিয়া লাইভ। এই মূলত আপনারা খেলা দেখতে পারবেন স্মার্টফোনের সাহায্যে।

এছাড়াও আমি ২৭ নভেম্বর থেকে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা অনুষ্ঠিত হবে সে খেলাটি দেখার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকবেন। এখানে সরাসরি সম্প্রচার করা হয় সকল ধরনের ক্রিকেট লাইভ স্কোর গুলো।

Also: বিশ্বকাপ ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *