লাইভ ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি | T20 Ind Vs SA Live

শুরু হয়েছে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি লাইভ ম্যাচ। আজকের এই খেলাটি কোনভাবে মিস করতে চাচ্ছেন না তারা আমাদের আর্টিকেল পূরণ এবং সেখান থেকে দেখে নিন লাইভ খেলা।

একমাত্র আমাদের ওয়েবসাইটে সরাসরি লাইভ খেলা সম্পর্কিত করা হচ্ছে। আজকে শক্তিশালী দুইটি দল দক্ষিণ আফ্রিকা আর ভারতের মধ্যে খেলা অনুষ্ঠিত হচ্ছে রাত আটটা থেকে। নির্দিষ্ট নিয়ম অনুসারেই খেলা শুরু হতে যাচ্ছে এমনকি অনুষ্ঠিত হয়েছে। এখানে অংশগ্রহণ করেছে দুই দেশের বড় বড় শক্তিশালী সকল ক্রিকেট তারকারা। এখান থেকেই আপনারা সরাসরি খেলা গুলো লাইভ দেখতে পারবেন।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি লাইভ ম্যাচ

গত ১৯ নভেম্বর অনুষ্ঠিত হয়েছে আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ফাইনাল। সেখানে একমাত্র অপরাজিত দল হিসাবে প্রথম পজিশনে ছিল ভারত। অন্যদিকে দুইটি ম্যাচে হেরে দ্বিতীয় পজিশনে ছিল দক্ষিণ আফ্রিকা। কিন্তু প্রথম সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকা অস্ট্রেলিয়ার কাছে হেরে বিদায় নেয় বিশ্বকাপ থেকে। অন্যদিকে ভারত-নিউজিল্যান্ডের সাথে জয় নিশ্চিত করে ফাইনালে চলে যায়। কিন্তু সুবিধা করতে পারেনি ভারত ফাইনাল ম্যাচে সেখানে হেরে গিয়েছিলেন। যার কারণে ঘরের মাঠে বিশ্বকাপ জয় করে নিতে পারল না এই দল। অন্যদিকে ছয়টি বিশ্বকাপ সম্পূর্ণ করে নিয়েছে শক্তিশালী দল অস্ট্রেলিয়া। কয়েকদিন আগে শেষ হয়ে গেল ভারত বনাম অস্ট্রেলিয়া টি টোয়েন্টি ম্যাচ।

দক্ষিণ আফ্রিকা বনাম ভারত টি টোয়েন্টি | T20 Ind Vs SA Live

তাদের এই খেলা শেষ না হতে হতে আবার শুরু হয়ে গিয়েছে দক্ষিণ আফ্রিকার সাথে এই খেলাটি। এখানে অনেক শক্তিশালী খেলোয়াড়েরা অনুপস্থিত থাকবে। যেমন বিরাট কোহলি, রোহিত শর্মা সহ। কিন্তু এই খেলা অবশ্যই জমজমাট ভাবে অনুষ্ঠিত হবে বলে আশা করা যাচ্ছে। অস্ট্রেলিয়ার সাথে যে সকল খেলোয়াড়েরা অংশগ্রহণ করেছিলেন, এই ম্যাচে খেলে থাকবেন। আপনারা যারা এই খেলা দেখতে ইচ্ছুক তারা আমাদের এই খবর পড়বেন। কারণ এখানে নির্দিষ্ট সময়ে এস করবো চালু হবে এবং সেখান থেকে সরাসরি খেলাটি উপভোগ করতে পারবেন।

টি-20 ভারত বনাম অস্ট্রেলিয়া লাইভ

আশা করি আপনারা এই প্রতিবেদন থেকে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি টোয়েন্টি ম্যাচটি দেখে নেবেন। এরকম আরো অন্যান্য খেলা সম্পর্কে জানার জন্য অবশ্যই আপনারা আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *