তানজিম হাসান সাকিবের ফেসবুক পোস্ট

তানজিম হাসান সাকিবের ফেসবুক পোস্ট ইতিমধ্যে তোলপাড় ফেলে দিছে সোশ্যাল মিডিয়াগুলোতে। এখন শুধু চলছে আলোচনা সমালোচনাসহ নানা ধরনের কথা। কেউ এটিকে নিচ্ছে পজেটিভ আবার কেউ এদিকে নিচ্ছে নেগেটিভ ভাবে। তবে কি এমন ফেসবুক পোস্ট নিয়ে এত তোলপাড় হচ্ছে সেটি সম্পর্কে আজকে আমরা জানবো।

অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ নিয়ে যাত্রা শুরু হয়েছে এই ক্রিকেটারের তানজিম হাসান সাকিবের। অনেকে তাকে বলে থাকে জুনিয়র সাকিব। আর ক্রিকেট মানেই সাকিব নাম দেশের জনপ্রিয় এবং আলোচনায় সবার উপরে। ঠিক তেমনটাই ধরে রেখেছে এমনটাই বলছে এই জুনিয়র সাকিবের ক্ষেত্রে। তিনি কি এমন বলেছিলেন যার কারণে বর্তমান সময়ে তিনি এত আলোচিত এবং সমালোচিত।

তার এই পোষ্টের মাধ্যমে এক দিকে যেমন তিনি সুনাম কুড়াচ্ছে অপরদিকে তিনি সমালোচিত হচ্ছে। চলুন তাহলে আর কথা না বাড়ি এখন আমরা মূল প্রশংসার যাই কি কারণে এই ঘটনা ঘটছে।

তানজিম হাসান সাকিবের ফেসবুক পোস্ট

অনেকে মনে করেছেন সম্প্রীতি সময়ে এই ফেসবুক পোস্ট করা হয়েছিল। কিন্তু মোটেও তা করা হয়নি। এই পোস্ট করে হওয়া হয়েছিল ২২ সেপ্টেম্বর ২০২২ এ। কিন্তু এই পোস্ট ভাইরাল হয় অর্থাৎ সবার মধ্যে সরে যায় প্রায় এক বছরের কাছাকাছি সময় আসে। এখন আমরা দেখব তিনি ফেসবুকে কি লিখেছিলেন।

স্ত্রী চাকরি করলে স্বামীর হক আদায় হয় না, স্ত্রী চাকরি করলে সন্তানের হক আদায় হয় না, স্ত্রী চাকরি করলে তার কমনীয়তা নষ্ট হয়, স্ত্রী চাকরি করলে পরিবার ধ্বংস হয়, স্ত্রী চাকরি করলে পর্দা নষ্ট হয়, স্ত্রী চাকরি করলে সমাজ নষ্ট হয়।

মূলত তিনি এ কথাটাই বলেছিলেন তার ফেসবুক স্ট্যাটাসে। এক্ষেত্রে অনেক ভক্ত খুশি হলেও বেশ কিছু মানুষ রয়েছে তার প্রতি নারাজ। মনে করছে এখানে তিনি নারী স্বাধীনতার বিপক্ষে কথা বলেছেন। কিন্তু মূলত সেটি তুলে ধরেননি। তিনি তুলে ধরেছেন একটি পরিবারকে ভালো রাখতে যা যা করা দরকার সে বিষয়টি। তবে যাই হোক তানজিম হাসান সাকিবের ফেসবুক পোস্ট ভাইরাল হওয়ার পর থেকেই এই আলোচনা চলছে এবং কবে শেষ হবে সেটাও জানা নেই। তিনি এখন পর্যন্ত এ ব্যাপারে মুখ খুলেননি।.

Also Read: মুনজেরিন শহীদ বিয়ের ছবি

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *