তানজিন তিশার বয়ফ্রেন্ড কে?

Jahid Hasan
তানজিন তিশার বয়ফ্রেন্ড কে

বর্তমান সময়ে বিনোদনপাড়ায় সবচেয়ে বেশি আলোচিত সমালোচিত হচ্ছে তানজিন তিশার বয়ফ্রেন্ড‌ কে সে বিষয় নিয়ে। ইতিমধ্যে তিনি ডিবি কার্যালয়ে গিয়ে অভিযোগ করেছেন। সে বিষয়ে তদন্ত করছে পুলিশ। অর্থাৎ আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা এই সকল বিষয় সম্পর্কে পরিষ্কার ভাবে তথ্যগুলো জানতে পারবেন।

এইতো কয়েকদিন আগে ভাইরাল হয়েছিল তানজিল তিশা অভিনেত্রী আরেক অভিনেতা মুশফিক ফারহানের সাথে সম্পর্ক জুড়ে ছিল। আর সেই অনুসারে রাতে ঘুমের ওষুধ খেয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন তারপর মেডিকেল হাসপাতালে নিয়ে চিকিৎসা করা হয়। এরপর সুস্থ হয়ে তিনি তার ব্যাপারে সকল তথ্যগুলো তুলে ধরেন। সময় চ্যানেল ২৪ এর সাংবাদিকের বিরুদ্ধে তিনি নানা ধরনের অভিযোগ তুলেছেন। কিন্তু কি কারণে এই অভিযোগ তুলেছেন সে বিষয় নিয়ে এখন প্রায় পরিষ্কার হয়ে গিয়েছে। মূলত চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক জানতে চেয়েছেন তার পার্সোনাল বিষয়ে একটু গুজব সত্য নাকি মিথ্যা। এই মেসেজকে কেন্দ্র করে তিনি তার বিরুদ্ধে এত বড় অভিযোগ তুলেছেন। তাকে নানা ধরনের হুমকি দিয়েছেন। পরবর্তী সময় অবশ্য সংবাদ সম্মেলনে তিনি বলেছেন সকল সাংবাদিককে তিনি এ কথা বলেন নি। কিছু সংখ্যক সাংবাদিককে বলেছেন।

অভিনেত্রী তানজিন তিশার বয়ফ্রেন্ড কে

তানজিন তিশার একথা ভাইরাল হবার পর থেকেই চারদিকে অর্থাৎ সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের আলোচনা সমালোচনা শুরু হয়। আবার তার মধ্যে মুশফিক ফারহানের সাথে একটি সেলফি ভিডিও ভাইরাল হয় যার কারণে আরো মুখে পড়ে তিনি। এরপর এক গুজব ছড়িয়ে যায় চারদিকে। তবে সেগুলো এখন পর্যন্ত সত্য কিনা আপনার এখন পর্যন্ত প্রমাণ হয়নি। কয়েকটি ফেসবুক ভিডিও এবং সংবাদ মাধ্যমে থেকে জানা গেছে বিয়ে হয়েছিল। তার একটি ছেলে সন্তান রয়েছে আসছে সেই ছেলে তাকে ধানমন্ডিতে।

এটি কতটুকু সত্য এখন পর্যন্ত প্রমাণ পাওয়া যায়নি। অন্যদিকে গায়ক হাবিবের সঙ্গে সম্পর্কের কথা সবাই জানতো। এছাড়াও গুজব উঠেছে শিল্পী ইমরান, আরফান নিশো, অনেক পরিচালক এবং ধনাঢ়্য ব্যক্তির সাথে তার সম্পর্ক রয়েছে। এ বিষয় নিয়ে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মসহ নিউজগুলোতে আলোচনা-সমালোচনা চলছে। কিন্তু বর্তমান তানজিন তিশার বয়ফ্রেন্ড মুশফিক ফারহানকে অনেকেই মনে করছে।

২০২৩ সালের ভাইরাল সকল ঘটনা

এ বিষয়ে এখন পর্যন্ত পরিষ্কার হয়নি। কি হবে সেটা জানার অপেক্ষায় রয়েছে সাধারণ জনগণ। সাংবাদিকদের চলছে নানা ধরনের বিতর্ক। কেন সংবাদকর্মীদেরকে হুমকি দেওয়া হচ্ছে প্রকাশ্যে সে বিষয় নিয়েই চলছে বর্তমান সময়ে। আমরা আপডেট খবর পাওয়া মাত্রই আপনাদেরকে জানাবো এ বিষয়ে।

Share This Article