আইপিএলে খেলার জন্য ছাড়পত্র দেয়া হলো না তাসকিনকে

এবার আইপিএলে খেলার জন্য ছাড়পত্র দেয়া হলো না তাসকিনকে। এই বিষয় নিয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা দিয়েছে তাসকিনসহ তার ভক্তদের। এই প্রতিবেদনে আমরা সে বিষয়টি আপনাদের সামনে উপস্থাপন করব এখন।

আগামী মার্চ মাসের শেষের দিকে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২৪। ডিসেম্বর মাঝামাঝি সময়ে বিভিন্ন দলগুলো তাদের পছন্দের খেলোয়াড়দের। বাংলাদেশ থেকে প্রতিবার সাকিব আল হাসান গেল নির্বাচনের কারণে তিনি এবার এখানে দেয়া যাবে না বলে জানিয়েছেন আর তিনি দেশের খেলাতে বেশি সময় দিবেন বলে এমনটাই প্রকাশ করেছেন। অন্যদিকে মোস্তাফিজুর রহমান ডাক পেয়েছেন আইপিএলে তিনিও অংশগ্রহণ করবেন সেখানে। প্রতিবারের মত এবারও ডাক পেয়েছেন আইপিএলে তাসকিন আহমেদ।

আইপিএলে খেলার জন্য ছাড়পত্র দেয়া হলো না তাসকিনকে

বলা হয়ে থাকে যতগুলো ক্রিকেট ঘরোয়া লীগ অনুষ্ঠিত হয়ে থাকে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে আইপিএল। পৃথিবীতে যত প্রকার ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয় তার মধ্যে সবচেয়ে ব্যয়বহুল হচ্ছে আইপিএল। এবার মিচেল স্টারকে কেনা হয়েছে ভারতীয় টাকায় প্রায় 24 কোটি রুপির উপরে। অর্থাৎ একটি দলে খেলোয়াড়দের কে কেনা হয়ে থাকে প্রায় ১০০ কোটি টাকার মত। আর এই টুর্নামেন্টে খেলার স্বপ্ন থাকে অনেক ক্রিকেটারদের। রয়েছে বাংলাদেশের ক্রিকেটারদের। তেমন ভাবে এখানে এবার সহ মোট তিনবার আইপিএলের ডাক পেলেন বাংলাদেশের অন্যতম প্রেসার বলার তাসকিন আহমেদ।

পূর্ববর্তী ম্যাচগুলোতে অংশগ্রহণ করতে পারেনি বিভিন্ন ধরনের সমস্যার কারণে এবং দেশের খেলায় অংশগ্রহণ করার কারণে। তবে এবার তাকে জাতীয় দল থেকে ছাড়পত্র দেওয়া হয়নি বলে জানিয়েছে। এ বিষয় নিয়ে তার আক্ষেপ করতে দেখা দিয়েছে। রানা তিনবার সুযোগ পেয়েও না খেলার আক্ষেপ সবাই থাকতে পারে বিশেষ করে তাসকিন ভক্তাদের বেশ উত্তেজিত হতে দেখা গেছে এ বিষয় নিয়ে।

তবে এখন পর্যন্ত তাকে কোন ধরনের ছাড়পত্র দেওয়া হয়নি বিসিবি থেকে। দেখার অপেক্ষায় রয়েছে পরবর্তী সময়ে তাকে ছাড়পত্র দেয় কিনা সে বিষয়টি সম্পর্কে। আইপিএলে খেলার জন্য ছাড়পত্র দেওয়া হয়নি তাসকিন আহমেদকে এটি জানার পর মরতে মরতেই ভাইরাল হয়ে যায়।

আরো পড়ুন: আরব আমিরাত বনাম আফগানিস্তান

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *