Fazar News

টেকনো নতুন মডেল, Tecno Camon 30 Pro Price in BD

Tecno Camon 30 Pro

আবারো টেকনো নতুন মডেল দিয়ে হাজির হচ্ছে খুব শীঘ্রই। আর তাই আজকে আমরা জানব Tecno Camon 30 Pro Price, Specification এবং অন্যান্য বিষয়গুলো সম্পর্কে। অর্থাৎ এই মোবাইলটি খুব শীঘ্রই অফিশিয়াল ভাবে রিলিজ হতে যাচ্ছে যারা এর রিভিউ সম্পর্কেও দেখতে আগ্রহী তারা এখান থেকে সরাসরি দেখে নিতে পারেন।

অন্যান্য দেশে তুলনায় বাংলাদেশের সবচেয়ে বেশি সাড়া ফেলেছে এবং জনপ্রিয়তা অর্জন করেছে টেকনো মোবাইল। ৫০০০ টাকা থেকে শুরু করে প্রায় লাখ খানেক এর মধ্যে মোবাইল পাওয়া সম্ভব এই ব্র্যান্ডের। আর সব সময় টেকনো দিয়ে থাকে অল্প টাকার মধ্যে দুর্দান্ত পারফরমেন্সের সকল মোবাইলগুলো। অর্থাৎ ভালো কনফিগারেশন এর মোবাইল গুলো তারা দিয়ে থাকে সাধ্যের মধ্যে। তাই এত দ্রুত জনপ্রিয়তা পেয়েছে মোবাইলের কোম্পানি। বাংলাদেশেও এর ম্যানুফ্যাকচারিং কোম্পানি রয়েছে। অর্থাৎ এখানেও বাংলাদেশে টেকনো মোবাইল গুলো তৈরি করা হয় সরাসরি। যার কারণে কিনতে পারবেন মোবাইলগুলো।

Tecno Camon 30 Pro Specification

মোবাইল কেনার পরবে বেশ কয়েকটি বিষয়ের উপরে মনোযোগ দিতে হয়। আর এই সকল বিষয়ের মধ্যে অন্যতম একটি হচ্ছে ইন্টার্নাল স্টোরজ,‌ হার্ডওয়ার পারফরমেন্স, মোবাইল এবং অন্যান্য বিষয়গুলো।

হার্ডওয়্যার পারফরমেন্স

এ মোবাইলের দিচ্ছে আকর্ষণীয় সকল হার্ডওয়ার পারফরম্যান্স গুলো। যেমন দিচ্ছে বেশি ram, ইন্টারনাল স্টোরেজ ও অন্যান্য আকর্ষণীয় সকল ফিচারগুলো। চলুন এখন আমরা নিচে থেকে এই বিষয়গুলো দেখি।

ডিসপ্লে

এখানে ব্যবহার করা হয়েছে আধুনিক সকল ডিসপ্লেগুলো। বিশেষ করে যারা মুভি দেখতে পছন্দ করে এবং গেম পছন্দ করেন তাদের জন্যই একটি বেশ উপযুক্ত।

Camera

একটি মোবাইল ফোন কেনার পূর্বে আরও যে বিষয়গুলোর উপর নজর দিতে হয় তার মধ্যে হচ্ছে ক্যামেরা। যারা ফটোগ্রাফি করতে পছন্দ করেন তারা অবশ্যই এই মোবাইল দিয়ে নিতে পারেন।

Tecno Camon 30 Pro Price 29,990 Tk

এছাড়াও আরো অন্যান্য মোবাইলের স্পেসিফিকেশন ও দাম গুলো জানতে হলে আমাদের মোবাইল ক্যাটাগরি দেখুন। এখানে সকল আপকামিং মোবাইল নিয়ে আলোচনা করা হয়ে থাকে।

অন্যান্য প্রতিবেদন: হোনর ম্যাজিক ৬ প্রো

Exit mobile version