Fazar News

The Game Awards 2023: গেমস পুরস্কার বিজয়ীদের সম্পূর্ণ তালিকা

The Game Awards 2023

আমাদের আজকের প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে The Game Awards 2023 সেরা গেমের পুরস্কার ২০২৩ সম্পর্কে। এই যে শেষ হয়ে যাচ্ছে বছর। এ বছরে কোন গেমটি বেশি জনপ্রিয়তা অর্জন করেছে এবং বেশি সংখ্যক মানুষ খেলেছে সে বিষয়ের উপর নির্ভর করে পুরস্কার দেওয়া হচ্ছে আন্তর্জাতিকভাবে। সেই বিষয় সম্পর্কেই তুলে ধরা হচ্ছে আমাদের এই পত্রিকায়।

মানুষের জীবনে খেলাধুলার ভূমিকা অপরিসীম। বর্তমানে সাধারণ খেলাধুলার চেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে অনলাইন গেমগুলো। তবে সেখানে রয়েছে বিভিন্ন ধরনের খেলার অর্থাৎ গেমসের প্রতিযোগিতা। অর্থাৎ কোনটি মানুষ বেশি খেলতেছে, কোনটির দ্বারা উপকার হচ্ছে। এগুলোর ওপর নির্ভর করেই জনপ্রিয়তার তালিকা তৈরি করা হয়। সম্প্রীতি সময়ে এমন একটি তালিকা প্রকাশিত করা হয়েছে। এখন আমরা এ বিষয় সম্পর্কে জানব। আমাদের দেশের অনেকেই অনলাইন গেম খেললেও কিন্তু পরিপূর্ণভাবে আন্তর্জাতিক পর্যায়ে যোগদান করতে পারছেন না। যার কারণে পিছিয়ে রয়েছেন তারা। কিন্তু সে বিষয় জন্য জানার আগ্রহ থাকে অনেকের। সেই প্রেক্ষাপটের উপর নির্ভর করাই আমাদের আজকের প্রতিবেদন সাজানো হচ্ছে।

The Game Awards 2023: সেরা গেমস পুরস্কার ২০২৩

২০২৩ সালের সেরা গেমের তালিকায় সবচেয়ে বেশি নমিনেট হয়েছে Baldur’s Gate 3. আরেকটি হচ্ছে Alone Walk 3. বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার পাচ্ছে আরো অন্যান্য গেমস গুলো। আসুন আমরা এই তালিকা দেখে নেই এখন।

২০২৩ সালের সেরা গেমসের বিজয়ীদের তালিকা: The Game Awards 2023 Winners List 2023

এখন যে তালিকাটি প্রকাশিত হচ্ছে সেগুলো সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে এ বছরে। অর্থাৎ বেশি সংখ্যক মানুষ খেলেছে এবং বেশি সংখ্যক বার ডাউনলোড করেছেন।

গেম ডিরেকশন তালিকা

দীর্ঘ পরিচালনা গেম তালিকা | Best Narrative games List

স্বল্প এবং দীর্ঘ উভয় টাইপের গেম রয়েছে গেমসের জগতে। এমন কিছু গেমস রয়েছে যেগুলো মানুষ দীর্ঘ সময় ধরে খেলে থাকে। এমন কিছু গেমসের তালিকা তুলে ধরা হচ্ছে যেগুলো ২০২৩ সালের শীর্ষ পজিশনে রয়েছে।

সেরা পারফরমেন্স গেমসগুলো

এখন আপনাদের সামনে কিছু গেমের তালিকা তৈরি করা হয়েছে যেগুলো দুর্দান্ত পারফরম্যান্স করেছে এ বছরে। তবে বিগত বছরগুলোতে এগুলো কেমন করেছে সেটি দেখা হয়নি শুধুমাত্র ২০২৩ সালের এখানে তালিকা সাজানো হয়েছে।

Best eSports Game List 2023

Best eSports Event

The Game Awards 2023 Winner’s Complete List (Livestream Video)

আপনারা এই নিউজের মাধ্যমে জানতে পারলেন সেরা গেমসের তালিকা ২০২৩ সম্পর্কে। আন্তর্জাতিক স্পোর্টস গেম সম্পর্কে সকল আপডেট তথ্যগুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত দেখবেন।

Exit mobile version