Tiger 3 Box Office Collection: টাইগার ৩ বক্স অফিস কালেকশন কত?

Jahid Hasan
টাইগার ৩ বক্স অফিস কালেকশন কত?

বলিউডের বিখ্যাত Tiger 3 Box Office Collection টাইগার ৩ বক্স অফিস কত কালেকশন করছে সে বিষয়টি জানার জন্য অধীর আগ্রহে বসে রয়েছে সবাই। কারণ ইন্ডিয়ান মুভি গুলো বিগত সকল মুভি রেকর্ড গুলো ভেঙে দিচ্ছে। বিশেষ করে কম্পিটিশন চলছে বলিউড এবং সাউথ ইন্ডিয়ান মুভি জগতের।

দিওয়ালিকে কেন্দ্র করে এই ছবিটি মুক্তি দেওয়া হয়েছে গত ১২ই নভেম্বর। আর এটি ছিল ভারতের সাপ্তাহিক ছুটির দিনের মধ্যে যার কারণে গ্র্যান্ড ওপেনিং খুব ভালোভাবেই হয়েছে। বিশেষ করে সালমান ভক্তদের জন্য এটি দারুন একটি সুযোগ প্রথম দিনেই মুভিটি উপভোগ করার। আপনাদেরকে আজকে এই বিষয়টি জানাবো টাইগার ৩ বক্স অফিসে কত টাকা আয় করেছে প্রথম দিনে এবং গ্লোবাল আর্নিং কত সে বিষয় সম্পর্কে। আমরা এর কিছু বিষয় সম্পর্কে আমরা আলোচনা করব। এই মুভিটির পূর্বে দুটি পর্ব রিলিজ হয়েছে সেটি হচ্ছে টাইগার এবং টাইগার জিন্দা হে। মূল চরিত্রে অভিনয় করেছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। তবে এখানে পরিবর্তন ঘটেছে খুলনায়ক চরিত্রে। তবে এখানে আরেকটি ধামাকা রয়েছে সেটি হচ্ছে এখানে থাকছেন অন্য সুপারস্টার ইমরান হাশমি।

টাইগার ৩ বক্স অফিস কত কালেকশন (Tiger 3 Box Office Collection)

আমরা আলোচনার মূল প্রসঙ্গে চলে যাই। এই মুভিটি প্রথম দিনে আয় করে নিয়েছে ভারত থেকে অর্থাৎ ওপেনিং ইনকাম করে নিয়েছে ৪৪ কোটি রুপি। যা সালমান খানের বিগত মুভিগুলোর রেকর্ড ভেঙে দিয়েছে এবং নতুন করে তিনি আবার রেকর্ড করেছেন। এই ইনকাম শুধুমাত্র ভারত থেকে এসেছে এবং ভারতের বাইরে থেকে অর্থাৎ সারা বিশ্বের কালেকশন রয়েছে আরো অনেক।

Also Read: লিও মুভি ডাউনলোড করার লিংক

সবাই বলছে এবারে প্রায় খুব অল্প সময়ের ভিতর ৫০০ কোটি টাকা ছাড়িয়ে যাবে সালমান খানের এই মুভিটি। কারণ প্রায় তিন বছর পর সালমান খানের নতুন ধামাকা নিয়ে হাজির হচ্ছে যার সালমান ভক্তরা (Salman Khan Fans) বসে আছে ওদের আগ্রহে Tiger 3 movie দেখার জন্য। দিকে অনেকদিন পর দেখা যাচ্ছে ইমরান হাসমিকে বলিউডের এমন ধামাকা মুভিতে। বড়সড় আয়োজন হয়েছে টাইগার ৩।‌ তাই টাইগার ৩ বক্স অফিস কালেকশন এত হয়েছে। হলে গিয়ে ছবি উপভোগ করতেছে কিন্তু অনেকে ডাউনলোড করতে চাচ্ছেন এই ছবিটি কিভাবে আপনারা ডাউনলোড করবেন সে বিষয়টি।

এই মুভিটি এখন পর্যন্ত অফিশিয়াল ভাবে পাবলিক রিলিজ করা হয়নি সুতরাং আপনারা কোথা থেকে ডাউনলোড করতে পারবেন না। তবে বেশ কিছু থার্ড পার্টি ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন সেটি মুভির জন্য বড় ধরনের ক্ষতি এনে দিতে পারে। অপেক্ষা করুন এবং কিছুদিন পরেই দেখেছি এই মুভিটি

Share This Article