স্বামী-স্ত্রীর তুমুল ঝগড়ায় বিমানের জরুরি অবতরণ

MD Tahmid

স্বামী-স্ত্রীর তুমুল ঝগড়ায় বিমানের জরুরি অবতরণ করা হয়েছে বাভারিয়ার রাজধানী মিউনিক থেকে ছেড়ে যাওয়া ব্যাংককগামী লুফথানসা এয়ারলাইনস এর একটি বিমান। জানা যায় বিমানে থাকা দুই যাত্রী যারা হলেন স্বামী-স্ত্রীর তাদের ঝগড়ার কারনে দিল্লিতে‌ ইমারজেন্সি জরুরি অবতরণ করেছে ব্যাংককগামী এই বিমানটি।

এমন কি হয়েছে বিমানে যার কারন জানতে চেয়ে জানা যায় বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে যে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছে তাদের মধ্যে একজন থাইল্যান্ডের এবং অন্য জন জার্মান এর নাগরিক।‌ ফ্লাইট বিমানবন্দর থেকে যখন মাঝ আকাশে চলে যায় তখন তারা ঝগড়ায় জড়িয়ে যান। যত সময় যাচ্ছে তাদের ঝগড়া ক্রমশ খারাপ রুপে পরিণত হয়েছে। এই ফ্লাইটে থাকা দায়িত্বশীল ক্রুরা শত চেষ্টা করেও তাদের ঝগড়া বন্ধ করতে পারেনি। তাদের এই কর্মকান্ড বেগতিক পর্যায়ে চলে যাওয়ার কারণে ভারতের ইন্দিরাগান্ধি আন্তর্জাতিক বিমানবন্দরে ইমারজেন্সি অবতরণ করতে বাধ্য হয়ে পড়েন ফ্লাইটের চালক।

ভারতের ইন্দিরাগান্ধি আন্তর্জাতিক বিমানবন্দরে ঝগড়ায় জড়িয়ে যাওয়া দম্পতিকে নামিয়ে দিয়ে আবার থাইল্যান্ডের জন্য যাত্রা শুরু করে। স্বামী-স্ত্রীর তুমুল ঝগড়ায় বিমানের জরুরি অবতরণ সম্পর্কে লুফথানসা এয়ারলাইনস হতে উল্লেখযোগ্য কোনো তথ্য জানা যায়নি। বিমানবন্দর কর্তৃপক্ষ কাছ থেকে এই বিষয়ে জানা যায়।

আরো পড়ুন সত্যিই ভারত বন্ধ করে দিল বাংলাদেশের ভিসা

এই ধরনের দেশ বিদেশের আরো আপডেট নিউজ পেতে আমাদের সাইট foxbdnews.com এ ভিজিট করুন। আমাদের সাইটের সব ধরনের খবর পেতে আমাদের সাইটকে সাবস্ক্রাইব করে সাথেই থাকুন।

Share This Article