Fazar News

ওয়ালটন নতুন ফ্রিজের তালিকা ২০২৪: Walton fridge Price in 2024

ওয়ালটন নতুন ফ্রিজের তালিকা ২০২৪: Walton new fridge price in BD 2024

আপনারা যারা ওয়ালটনের নতুন ফ্রিজ কিনতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদন থেকে দেখে নিতে পারেন ওয়ালটন কোম্পানির আপকামিং ফ্রিজ। ওয়ালটন নতুন কিছু ফ্রিজ নিয়ে আসার ঘোষণা দিয়েছে যা আমরা তাদের ওয়েবসাইট থেকে দেখতে পেরেছি।

রেফ্রিজারেটর অথবা ফ্রিজের ক্ষেত্রে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে ওয়ালটন ব্র্যান্ড। ওয়াল্টন ফ্রিজ দৈনিক বিক্রি হয়ে থাকে আনুমানিক সারা দেশ জুড়ে প্রায় কয়েক হাজার। গ্রাম থেকে শহর পর্যন্ত অথবা ফ্যামিলি থেকে ইন্ডাস্ট্রি পর্যন্ত প্রায় সকল জায়গায় রয়েছে ওয়ালটন ফ্রিজের চরম বিস্তার। আর সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে সম্প্রীতির সময় ধরে ওয়ালটন কিস্তিতে ফ্রিজ দিচ্ছে কাউকে। যেখানে মাত্র ৪০ শতাংশ ডাউন পেমেন্ট করে একজন গ্রাহক ৬ মাসের কিস্তিতে নেওয়ার সুযোগ পাবেন। আর যেকোনো ধরনের ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজ কেনার জন্য রয়েছে দারুণ সুযোগ।

ওয়ালটন নতুন ফ্রিজের তালিকা ২০২৪

যারা কিস্তিতে কিস্তিতে চান তারা অবশ্যই আপনার নিকটস্থ ওয়ালটন প্লাজাতে যোগাযোগ করুন এবং সেখান থেকে কথা বলে ‌ নিয়ে নিন‌। এখন আপনাদের সুবিধার্থে আমরা ২০২৪ সালের নতুন ফ্রিজের তালিকা তুলে ধরছি নিচে।

WFC-3F5-GDEL-XX (Inverter)

WFC-3F5-GDEL-XX

WFC-3F5-GDNE-XX (INVERTER)

WFC-3F5-GDNE-XX

ওয়ালটন চার্জার ফ্যানের দাম কত (Walton Charger Fan Price)

WFC-3F5-GAXA-UX-P (Inverter)

আপনারা এই প্রতিবেদনে দেখলেন ওয়ালটন নতুন ফ্রিজের তালিকা। আরও ওয়ালটন ব্র্যান্ডের বিভিন্ন ফ্রিজের সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

More: ওয়ালটন ল্যাপটপ কিস্তিতে কেনার সুযোগ

Exit mobile version