এইমাত্র প্রকাশিত হলো ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন

Jahid Hasan

আকাশিত করা হয়েছে ২০২২ সালের ডিগ্রী প্রথম বর্ষ পরীক্ষার রুটিন। যে সকল শিক্ষার্থীরা ২০২২ সালের প্রথম বর্ষে ভর্তি হয়েছিলেন তাদের এবার পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২২ তারিখ থেকে। তাহলে আসুন দেখে নেই Degree 1st year exam routine 2024.

২০২২ সালে যারা ডিগ্রিতে ভর্তি হয়েছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে তাদের পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। শিক্ষার্থীদের বেশ চিন্তিত দেখা দিয়েছিল এর রুটিন প্রকাশিত নিয়ে কারণ দীর্ঘ সময় পর্যন্ত তাদের পরীক্ষায় অনুষ্ঠিত হচ্ছিল না। আর তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হতে যাচ্ছে এই পরীক্ষাটি। একসঙ্গে সকল ডিপার্টমেন্টের এই রুটিন প্রকাশিত করা হয়েছে যারা রুটিনটি দেখতে চান তারা অবশ্যই এ প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ুন এবং দেখে নিন।

ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে যারা পরীক্ষায় অংশগ্রহণ করবে একমাত্র তাদের জন্যই এর রুটিন কার্যকর। পরীক্ষা অনুষ্ঠিত হবে প্রথমে ২২ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার। আর সর্বশেষ পরীক্ষা অনুষ্ঠিত হবে ১২ই মে। মধ্যে অনেকদিন গ্যাপ রয়েছে বিভিন্ন পরীক্ষার। শিক্ষার্থীরা খুব ভালোভাবে প্রিপারেশন নিতে পারবে এবং পরীক্ষা দিতে পারবে যারা ডিগ্রিতে এবার অংশগ্রহণ করবে।

উপরে আপনারা দেখলেন ডিগ্রি প্রথম বর্ষ পরীক্ষার সময়সূচি সম্পর্কে। এটি প্রকাশিত হওয়া মাত্রই শিক্ষার্থীদের জানার আগ্রহ দেখা দিয়েছে এবং অনেকে ডাউনলোড করতে চাচ্ছেন এটি। এইমাত্র প্রকাশিত হলো ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন। এরকম আরো বিভিন্ন ধরনের পরীক্ষার রুটিন গুলো পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত করবেন।

আমাদের ফাজার নিউজ এ শিক্ষামূলক সকল খবর গুলো দেওয়া হয়ে থাকে সবার আগে। এসএসসি পরীক্ষা এবং অন্যান্য পরীক্ষার আরও গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো জানতে হলে আমাদের শিক্ষা খবর ক্যাটাগরি দেখুন।

Also: গুচ্ছ ভর্তি পরীক্ষার আবেদনের নতুন তারিখ

Share This Article