ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল দেখার নিয়ম

Jahid Hasan

গতকালকে প্রকাশিত করা হয়েছে ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২৪। পরীক্ষার ফলাফল যদিও এটা হতে প্রকাশিত হয়েছে কিন্তু অনেকেই এ ভর্তি ফলাফল এখন পর্যন্ত দেখতে পারেননি। তারা নির্দিষ্ট নিয়ম মেনে আমাদের এই প্রতিবেদন থেকে ডেন্টাল পরীক্ষার ফলাফল দেখে দেবেন আপনারা।

ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল দেখার নিয়ম

গতকালকে বিকেলের দিকে প্রকাশিত হয়েছে ২০২৪ সালের ডেন্টাল এডমিশন রেজাল্ট। এবারের এই পরীক্ষায় অংশগ্রহণ করেছিল একটি সরকারি কলেজ এবং আরো অন্যান্য কলেজগুলো। প্রায় ৬০ হাজারের অধিক শিক্ষার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। যারা অংশগ্রহণ করেছিলেন তারা ফলাফলের দেখার জন্য আগ্রহী হয়েছেন। যারা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদেরকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে। এছাড়াও যারা অনলাইনে ফলাফল দেখতে আগ্রহে তারা নিচের ধাপগুলো অনুসরণ করুন।

প্রথমে শিক্ষার্থীদেরকে প্রকাশ করতে হবে বাংলাদেশের স্বাস্থ্য অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে। অথবা আপনারা সরাসরি এই লিংকে প্রবেশ করতে পারেন। এখানে প্রবেশ করার পর দেখতে পারবেন রোল নম্বর দেওয়ার একটি অপশন রয়েছে। রোল নাম্বার দিয়ে সাবমিট করলেই দেখতে পারবেন আপনার ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৪। মূলত এভাবেই ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে হয়।

অন্যান্য প্রতিবেদন- ডেন্টাল ভর্তি পরীক্ষা ২০২৪

Share This Article