আফগানিস্তান বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ | Afg বনাম SA লাইভ

ক্রিকেট বিশ্বকাপের‌ আফগানিস্তান বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ । যারা এই খেলাটি সরাসরি সম্প্রচার দেখতে চান তারা অবশ্যই দেখে নিন দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান খেলা। আজকের এই খেলাটির উপর নির্ভর করছে আফগানিস্তানের সেমিফাইনাল। চলুন তাহলে দেখে নেই ‌Afg বনাম SA লাইভ।

তুমুল উত্তেজনা মাধ্যমে অনুষ্ঠিত হচ্ছে এখন আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। কারণ প্রথম ছয় দলের মধ্যে যে খেলা গুলো অনুষ্ঠিত হচ্ছে তাদের প্রচুর প্রতিযোগিতা রয়েছে এই সেমিফাইনালে খেলার জন্য। তবে আজকে অনুষ্ঠিত হচ্ছে আফগানিস্তানের খেলা যা দক্ষিণ আফ্রিকার সাথে। পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থান দখল করে রেখেছে দক্ষিণ আফ্রিকা। অন্যদিকে পয়েন্ট টেবিলের একদম ছয় নম্বর পজিশনে রয়েছে আফগানিস্তান। আজকে জয়লাভ করতে পারে এই শক্তিশালী দল তাহলে পাকিস্তানকে পিছনে ফেলে সেমিফাইনালের দিকে অনেকটাই এগিয়ে যাবে এই দলটি। কি হবে আজকের এই খেলা সেটা দেখার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে শেষ পর্যন্ত। কোন দল কেমন পারফরমেন্স করে সে কথাটি বলা অনেকটা মুশকিল। আসুন আমরা আজকে এই ক্রিকেট বিশ্লেষণ সম্পর্কে জানি।

বিশ্বকাপ আফগানিস্তান বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ

আজকের এই খেলার সমীকরণটা বেশ জটিল হয়েছে। ২০২৩ ক্রিকেট বিশ্বকাপের আগে সর্বোচ্চ সংখ্যক জয় লাভ করেছে দুটি দেশের মধ্যে এই দক্ষিণ আফ্রিকা। অন্যদিকে আফগানিস্তান হেরে গেছে দক্ষিণ আফ্রিকার কাছে ব্যাপক রানের ব্যবধানে। কিন্তু যে পারফরম্যান্স দেখাচ্ছে এই আফগানিস্তান গত ম্যাচগুলোতে তাতে অনেকটা সুখে থাকবে এই শক্তিশালী দল দক্ষিণ আফ্রিকানরা। যদিও আজকের হেরে যাওয়াতে দক্ষিণ আফ্রিকার কোন প্রভাব ফেলবে না কিন্তু আফগানিস্তানের অনেকটা সুবিধা হবে। তাই আজকের ম্যাচে অনেকটা বাঁচা মরার লড়াই নিয়ে খেলতে হবে। আফগানিস্তান শুধু এই ম্যাচের জয়লাভ করলে পাকিস্তান কে পিছনে ফেলে দিতে পারবে। অন্যদিকে শক্তিশালী নিউজিল্যান্ডের কাছাকাছি পয়েন্টের সীমানায় পৌঁছে যেতেও পারে।

দক্ষিণ আফ্রিকা বনাম আফগানিস্তান লাইভ

আপনারা যদি এই দুটি দেশের লাইভ খেলা দেখতে চান তাহলে আমাদের উপরে দোয়া স্কোরবোর্ড থেকে সরাসরি লাইভ খেলা দেখতে পারবেন। আর যদি অন্যান্য মাধ্যমে খেলা দেখতে চান সেক্ষেত্রে আপনারা দেখতে পারেন গাজী টিভি স্পোর্টস। বাংলাদেশের শুধুমাত্র এ দুটি চ্যানেলে খেলা সরাসরি লাইভ দেখানো হয় থাকে। আর যদি আপনারা অন্যান্য অ্যাপ এবং ওয়েবসাইটের মাধ্যমে লাইভ খেলা দেখতে চান সে ক্ষেত্রে দেখতে পারেন টফি অ্যাপ এবং মাই জিপি অ্যাপের মাধ্যমে। কারণ আফগানিস্তান বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ সরাসরি সম্প্রচার করা হচ্ছে এখান থেকে। এছাড়াও যদি ফুল এইচডি ভিডিও দেখতে চান সেক্ষেত্রে দেখতে পারেন ভারতের হটস্টার ওয়েবসাইটের মাধ্যমে। মূলত তারা অফিসিয়াল ভাবে এই খেলাগুলো সরাসরি দেখিয়ে থাকে।

আজকের ক্রিকেট বিশ্বকাপ কখন অনুষ্ঠিত হবে

আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ এবার অনুষ্ঠিত হচ্ছে ভারতে। মূলত ভারতের সময়কে প্রাধান্য দিয়ে এই খেলা অনুষ্ঠিত হচ্ছে দুপুর ২:৩০ মিনিট থেকে বাংলাদেশ সময় অনুসারে। আর ভারতের সময় দুইটায় সরাসরি সম্প্রচার করা হয়। তেমনি ভাবে প্রত্যেকটি ম্যাচের মতো এবারও দুপুর ২:৩০ মিনিট হতে খেলা অনুষ্ঠিত হবে। বাংলাদেশের যেহেতু আজকে শুক্রবার সেহেতু অনেক সংখ্যক মানুষ আজকে নামাজের পর খেলা দেখার জন্য বসে পড়বে। এরকম খেলা সংক্রান্ত তথ্য জানার জন্য অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন। তবে প্রতিদিন দুইটা ৩০ মিনিট হতে খেলা শুরু হয় কিন্তু মাঝে মাঝে ১১ টা থেকে খেলা অনুষ্ঠিত হয়ে থাকে। যখন শুধুমাত্র একদিনে দুটি খেলা থাকে সেই দিন ১১ টা থেকে অনুষ্ঠিত হয় একটি ম্যাচ আবার ২ঃ৩০ মিনিট হতে অনুষ্ঠিত হয় আরেকটি ম্যাচ।

সাউথ আফ্রিকা বনাম আফগানিস্তান লাইভ

আশা করি আপনারা এই আর্টিকেল থেকে আফগানিস্তান বনাম দক্ষিণ আফ্রিকা লাইভ দেখবেন সরাসরি। এরকম আরো অন্যান্য খেলার গুরুত্বপূর্ণ তথ্য এবং আপডেট জানার জন্য অবশ্যই আমাদের সঙ্গে থাকুন।

Jahid Hasan

আমি মোঃ জাহিদ হাসান। পেশায় একজন প্রফেশনাল কন্টেন্ট রাইটার। ফাজার নিউজের শুরু থেকেই আমি এখানে কাজ করে যাচ্ছি সততার সঙ্গে। বাংলাদেশের সব ধরনের নিউজ কাভার করে থাকি, আগামী দিনগুলোতে আপনাদের সামনে সকল খবরগুলো সততা যাচাই করে উপস্থাপন করার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *