সেমিফাইনাল ম্যাচ ভারত বনাম নিউজিল্যান্ড লাইভ স্কোর | Ind বনাম New লাইভ #INDvsNZ

Jahid Hasan
ভারত বনাম নিউজিল্যান্ড লাইভ স্কোর | Ind বনাম New লাইভ

আজকে অনুষ্ঠিত হচ্ছে ভারত বনাম নিউজিল্যান্ড লাইভ খেলা। এই খেলাতে পারফরমেন্স করছে ভারত এবং নিউজিল্যান্ডের সকল দক্ষ ক্রিকেটার। আপনারা যদি Ind বনাম New লাইভ দেখতে চান তাহলে সে ক্ষেত্রে আমাদের এই আর্টিকেলটি অবশ্যই পড়বেন।

আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে আজকে থেকে। চারটি দলের দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে যাদের থেকে দুটি দলকে বাছাই করে ফাইনালে খেলানো হবে। ভারতের ক্রিকেট স্কোয়াড যেমন শক্তিশালী,‌ অন্যদিকে শক্তিশালী নিউজিল্যান্ড ক্রিকেট স্কোয়াড। এ কয়েক দিন পয়েন্ট টেবিলের উপর নির্ভর করে অনুষ্ঠিত হলেও আজকে নকআউট পর্ব অনুষ্ঠিত হবে। আজকের ম্যাচে যে দল জয়লাভ করবে সেই দল ফাইনালে উঠবে আর যে দল হেরে যাবে সেটি বাদ পড়ে যাবে। আবার আগামীকাল অনুষ্ঠিত হচ্ছে দক্ষিণ আফ্রিকা বনাম অস্ট্রেলিয়া খেলা। যে দল জিতবে এবং আগামীকাল যে দল জিতবে এই দুই দলের সাথে মিলে মোট ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। আসুন আজকে আমরা এই দুই দেশের খেলা সম্পর্কে বিস্তারিত সকল তথ্যগুলো দেখে নেই।

ভারত বনাম নিউজিল্যান্ড লাইভ স্কোর

আজকে যেহেতু সেমিফাইনাল খেলা তাই সকল দেশের সকল দর্শকরা অর্থাৎ যারা ক্রিকেট খেলা দেখে অবশ্যই আজকের এই ম্যাচটি দেখবে। এখানকার খেলা দেখার জন্য অপেক্ষার উপরে থাকে কোটি কোটি দর্শকরা। বিশেষ করে আজকের ম্যাচে সেই উপভোগ করবেন ভারত এবং বাংলাদেশ উভয় দেশের দর্শকরা। বাংলাদেশের কোন কোন টিভি চ্যানেলে খেলা দেখানো হবে সেটি অবশ্যই আপনাদের জানার রয়েছে। যারা ভারতীয় চ্যানেলে আজকের খেলা দেখতে চান তারা অবশ্যই স্টার স্পোর্টস চ্যানেলের মাধ্যমে খেলা দেখবেন। এছাড়া আপনারা আরো বিভিন্ন উপায় খেলা দেখতে পারেন যেমন আমাদের ওয়েবসাইট থেকেও সরাসরি খেলা দেখতে পারবেন।

India বনাম New Zealand লাইভ World Cup 2023

আজকের এই খেলাটি অনুষ্ঠিত হচ্ছে মূলত ভারতীয় সময় বেলা দুইটা থেকে এবং বাংলাদেশের সময় অনুসারে ২ টা ৩০ মিনিট থেকে। আর নির্দিষ্ট সময়ে এই খেলা সরাসরি লাইভ সম্প্রচার করা হবে। যথাসময়ে আমাদের ওয়েবসাইট থেকে ভারত বনাম নিউজিল্যান্ড লাইভ স্কোর দেখানো হবে। সঙ্গে আপনারা দেখতে পারবেন লাইভ বিশ্লেষণ। বিশেষ করে ভারতের ক্রিকেট স্কোর এবার দুর্দান্ত পারফরম্যান্স করে আসছে শুরু থেকেই। এবারে যতগুলো ম্যাচ অনুষ্ঠিত হয়েছে তার মধ্যে সবগুলোতে জয়লাভ করেছে ভারত এবং তাদের ব্যবধানে। যেমন বিরাট কোহেলি, সুবমান গিল, শর্মার মত ব্যাটসম্যানরা। অন্যদিকে দুর্দান্ত বোলিং করে আসছে ভোমরা, মোঃ সামি। যার কারণে অস্ট্রেলিয়া, ইংল্যান্ডের মত ক্রিকেট দল হেরে গিয়েছে খুব সহজভাবেই।

নিউজিল্যান্ড বনাম ভারত লাইভ ম্যাচ

তবে আজকের এই ম্যাচে আমরা ক্রিকেট বিশ্লেষণ সম্পর্কে বেশি আলোচনা করব। কারণ এই লাইভ ম্যাচ অনেক কিছুই ঘটে যায় অর্থাৎ বিশেষ করে সেমিফাইনাল ম্যাচে। বাংলা ভাষায় শুধুমাত্র এই ওয়েবসাইটেই আপনারা এই বিশ্লেষণটি দেখতে পারবেন। পয়েন্ট টেবিলের প্রথম স্থান দখল করে নিয়েছে ভারত যারা অপরাজিত দল। আবার চতুর্থ নম্বর পজিশন দখল করে রেখেছে শক্তিশালী দল নিউজিল্যান্ড। যারা মত ৯টি ম্যাচ খেলেছে তার মধ্যে পাঁচটিতে জয়লাভ করেছে বাকি চারটিতে হেরে গিয়েছে। তবে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে রচীনকে নিয়ে যে নিউজিল্যান্ডের নতুন তারকা। অনেকে বলতেছে তিনি ভারতের বংশধর আর সেটি নাকি কাল হয়ে দাঁড়াচ্ছে ভারতের। এখন আজকের এই খেলা দেখে আপনারা বুঝতে পারবেন আগামী ফাইনাল ম্যাচে কোন দল খেলবে।

Live: ইন্ডিয়া বনাম নিউজিল্যান্ড লাইভ

উপরে থেকে আপনারা দেখে নিলেন আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ভারত বনাম নিউজিল্যান্ড লাইভ। এরকম আরো অন্যান্য দেশের সকল লাইভ খেলা দেখার জন্য অবশ্যই আমাদের সঙ্গে থাকবেন।

Share This Article