প্রীতম হাসান বায়োগ্রাফি, Pritom Hasan Biography

Jahid Hasan

আজকে এই প্রতিবেদনে আমরা জানবো প্রীতম হাসান বায়োগ্রাফি সম্পর্কে। জনপ্রিয় এই গায়ক হচ্ছেন বিখ্যাত সঙ্গীতশিল্পী খালিদ হাসান মিলুর ছোট ছেলে। চলুন আজকে আমরা তার সংক্রান্ত তথ্যগুলো দেখে নেই নিচে থেকে।

বর্তমান সময়ে জনপ্রিয় সঙ্গীত শিল্পীর মধ্যে অন্যতম একজন হচ্ছে প্রীতম হাসান। বলা হচ্ছে তিনি বর্তমান প্রজন্মের সেরা শিল্পী বলে আখ্যায়িত হচ্ছেন। আর যতদিন যাচ্ছে তার জনপ্রিয়তা তত বৃদ্ধি পাচ্ছে। তিনি সঙ্গীতশিল্পের মধ্যে সীমাবদ্ধ নয়। বিভিন্ন ধরনের শর্ট ফিল্ম এবং অন্যান্য বিনোদন জগতে ও তার হয়েছে দারুন বিস্তার। তার এই জীবনযাত্রা প্রথম থেকেই সহজ ছিল না। তিনি হচ্ছেন বিখ্যাত শিল্পী খালিদ হাসান মিলুর ছেলে। বাবা মারা যাওয়ার পরে তাহাদের সময় কাটে বেশ দুর্ভোগের মাধ্যমেই। এরপর বড় ভাইয়ের সহযোগিতা এবং তিনি মিলে শুরু করে বিভিন্ন ধরনের ধাপ। কঠিন সকল ধাপ অতিক্রম করেই অবশেষে পৌঁছাতে পারে এই বর্তমান সময়ে। এখন আমরা তার এই বায়োগ্রাফি সম্পর্কেই জেনে নেব যেখানে তার জীবন বৃত্তান্ত সংক্রান্ত তথ্যগুলো তুলে ধরা হচ্ছে।

প্রীতম হাসান বায়োগ্রাফি

এখন আমরা জানবো তার ব্যক্তিগত জীবন, কর্মজীবন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য সম্পর্কে। কারণ একজন ব্যক্তির বায়োগ্রাফি সম্পর্কে জানতে হলে অবশ্যই এই বিষয়গুলো জানা জরুরী।

ব্যক্তিগত জীবন

প্রীতম হাসান জন্মগ্রহণ করেন ঢাকায়‌। তার পিতার নাম খালিদ হাসান মিলু এবং মাতার নাম হচ্ছে ফাতেমা হাসান পলাশ। তার এক বড় ভাই রয়েছে তার নাম হচ্ছে প্রতিক হাসান। তিনি একজন সঙ্গী শিল্পী তার বাবার মত। তারা বর্তমানে ঢাকায় বসবাস করেন এবং এখানে স্থায়ী হয়ে যাচ্ছেন। বর্তমানে তারা বসুন্ধরায় বসবাস করছে সবাই একসঙ্গে। কয়েক বছর আগে তিনি বিয়ে করেন একজন সংগীত শিল্পী এবং অভিনেত্রীকে। বর্তমানে তিনি তার সঙ্গেই আছেন।

তিনি গুলশান কমার্স কলেজ থেকে এইচএসসি পাস করেন এবং সাউথ ইস্ট ইউনিভার্সিটি থেকে স্নাতক পাস করেন। তিনি ছোট থেকেই সংগীত শিল্পীর দিকে অগ্রসর হতে থাকেন।

সঙ্গীত জীবন এবং বিনোদন জগত

তিনি মিডিয়া জগতে আসেন অনেক বছর আগেই। ছোটবেলা থেকেই তার গানের প্রতি ছিল প্রচুর ঝোক। অনেকে বলে থাকেন পিতার আদর্শ এবং কর্মজীবন তিনি ধরে রেখেছেন। আর বর্তমান সময়ে তিনি অনেকের আইডল হিসেবে পরিচিতি লাভ করেছেন। বিশেষ করে তার কোক স্টুডিও গানগুলো বেশির জন্য পেয়ে থাকে। অন্যদিকে লোকাল বাস, ‌ বেয়াইনসাব এই গানগুলো ব্যাপক সাড়া ফেলেছিল। তিনি বেশ কয়েকটি শর্ট টেলিফিল্মে অংশগ্রহণ করে ব্যাপক সুনাম অর্জন করেছেন।

এই ছিল প্রীতম হাসান বায়োগ্রাফি সম্পর্কে। তার সম্পর্কে আরো অন্যান্য তথ্য এবং বিষয়গুলো জানতে হলে আমাদের সঙ্গে থাকুন। একমাত্র আমাদের পেইজে তুলে ধরা হয়ে থাকে সকল ধরনের আপডেট এবং খবরগুলো।

অন্যান্য প্রতিবেদন-  আরিফিন শুভ বায়োগ্রাফি আপডেট

Share This Article