মুশতাক তিশা বইমেলা ঘটনা

Jahid Hasan

এবার মুশতাক তিশা বইমেলাতে গিয়ে দারুন লজ্জাকর পরিস্থিতির শিকার হয়েছে। তাদের এই ঘটনা নিয়েই বিস্তারিত সকল তথ্যগুলো তুলে ধরবো আপনাদের সামনে। যাতে করে আপনারা জানতে পারেন তারা কে এবং তাদের সাথে কি ঘটেছিল সে বিষয়।

২০২৪ সাল থেকে শুরুতেই আলোচনায় এসেছে মুশতাক এবং তিশা। সবচেয়ে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে তাদের বয়সের পার্থক্যে ভালবাসার এই বন্ধনের কারণে। মূলত তাদের দুজনের বয়সের পার্থক্য প্রায় ৩০ থেকে ৩৫ বছরের ব্যবধান। মূলত মুশতাক ছিলেন মতিঝিল আইডিয়াল কলেজের গভর্নিং বডি এবং তিশা ছিল ওই কলেজেরই শিক্ষার্থী। দুজনে ভালোবাসার বন্ধনে আবদ্ধ হয় বিয়ে করেছেন বেশ কয়েক সপ্তাহ আগেই। এই বিষয়টি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায় তারপর থেকেই প্রচুর ট্রল এবং সমালোচনার শিকার হন তারা। বেশ কয়েকটি সাক্ষাৎকারে জানানো হয় তারা একে অপরকে ভালোবেসেই এই সিদ্ধান্ত গ্রহণ করেছে। তবে যত ট্রল হোক তারা একে অপরের সঙ্গে থাকবে আজীবন সেটি জানিয়েছে।

মুশতাক তিশা বইমেলা ঘটনা

আমাদের দেশে ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে বইমেলা আর সেখানে প্রকাশ করা হয়েছে নানা ধরনের বইগুলো। এর মধ্যে প্রকাশিত করেছে মুশতাক তিশা ভালোবাসার গল্পের বই। এটি বইমেলাতে প্রকাশের পর প্রথম থেকে বেশ সাড়া পেলেও পরবর্তী মুহূর্তে বেশ সমালোচনার শিকার হয়েছে। বিশেষ করে শিক্ষার্থী এবং তরুণ প্রজন্মেরা বেশি প্রতিবাদ জানিয়েছে এই বিষয়ের উপর। অন্যদিকে অভিভাবকরা অতি তীব্র নিন্দা জানিয়েছেন।

গত শুক্রবার অর্থাৎ নয় ফেব্রুয়ারি তারা উভয়ই বইমেলাতে ঘুরতে যান কিন্তু একসময় সাধারণ দর্শকরা ভুয়া ভুয়া বলে চিৎকার শুরু করে তাদের উদ্দেশে। ক্রমশ অবস্থা খারাপদের দিকে যাচ্ছিল এবং এক পর্যায়ে তাদেরকে সরে নিতে বাধ্য হয় আনসার এবং পুলিশ বাহিনী। এরপর থেকে মুশতাক তিশা বইমেলা ঘটনা ভাইরাল হয় বিভিন্ন সংবাদ মাধ্যম এবং নিউজ পোর্টাল গুলোতে। পরবর্তী সময়ে তারা একটি ভিডিওতে বলেন তারা পুলিশের প্রটেকশন নিয়ে আবার যাবে বইমেলাতে কারণ তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ করবেন তারা। তাদের বইয়ের নাম হচ্ছে তিশা ভালবাসার গল্প, মুস্তাক এন্ড তিশা।

পড়ুন: Mustak and Tisha Love Story

Share This Article