Salaar Movie 22 Days Box office Collection: সালার মুভি ২২ দিনের বক্স অফিস কালেকশন

Jahid Hasan

আমরা এই প্রতিবেদনের মাধ্যমে সালার মুভি ৩ দিনের বক্স অফিস কালেকশন সম্পর্কে আলোচনা করব। দর্শকদের এটি জানার আগ্রহ রয়েছে সর্বোচ্চ পর্যায়ে এমনটাই বোঝা যাচ্ছে। গত প্রতিবেদনে আমরা দুর্দান্ত সারা পেয়েছি এই সম্পর্কে। আসুন আমরা এ বিষয় সম্পর্কে এখন সর্বমোট ধারনা দেখে নেই।

২০২৩ সালে রাজত্ব করে যাচ্ছে অন্যতম একটি মুভি সালার। শুধুমাত্র সাউথ ইন্ডিয়ানে নয় সারা ভারতবর্ষের সহ বিভিন্ন দেশগুলোতে এর একচেটিয়া রাজত্ব চলছে এখন। এর সামনে থুবড়ে পড়েছে শাহরুখ খানের অভিনেতা ডাংকি মুভি। ধারণা করা হচ্ছে এবারে বিগত সকল মুভি রেকর্ড ভেঙ্গে দিতে পারে এই মুভিটি। অভিনয় করতে দেখা গিয়েছে সুপারস্টার প্রভাসকে। প্রভাসের বাহুবলী এবং অন্যান্য মুভিগুলো বেশ জনপ্রিয়তা অর্জন করে আসছিল। এখানে বেশ কয়েকটি মুভি সুবিধা না করতে পারলেও আবার কাম ব্যাক হয়েছে তার এই সালার মুভির মাধ্যমে।

Salaar Movie 14 Days Box office Collection

সালার মুভি শুরু থেকে বক্স অফিস কালেকশনের দুর্দান্ত আয় করে আসছে। প্রথম দিনে এর বক্স অফিস কালেকশন হয়েছিল প্রায় ১৭০ কোটি রুপির উপরে। অগ্রিম টিকেট বিক্রি হয়েছিল 12 কোটি রুপির এবং আজকে তৃতীয় দিন পর্যন্ত আয় হয়েছে প্রায় ৭০০ কোটি রুপির। মূলত এই আয় হচ্ছে সারা পৃথিবী জুড়ে অর্থাৎ যে সকল দেশে এবং প্লাটফর্মে মুক্তি পেয়েছে এই মুভিটি সে সকল আয়ের খাত থেকে। আশা করা হচ্ছে ২২ দিনের মধ্যেই হয়তোবা ৮০০ কোটির রুপি মাইক ফলোক স্পর্শ করছে।

আরোও পড়ুন: সালার মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন

আর আয়ের পরিমাণ পৌঁছে যেতে পারে প্রায় ১০০০ কোটি রুপির উপরে। বর্তমান সময়ে ভারতসহ বিভিন্ন হলগুলোতে এই মুভিতে চলমান হয়েছে। তৃতীয় দিন পর্যন্তগুলোতে উপচে পড়া ভিড় দেখা দিয়েছে। তার মধ্যে গতকাল ছিল রবিবার ভারতের সাপ্তাহিক ছুটির দিন। আর এই দিনে ইনকামের পরিমাণ আরো বৃদ্ধি পাবে এই স্বাভাবিক। আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে সালার মুভি ডাউনলোড করার নিয়ম সম্পর্কে আলোচনা করা হয়েছে। যারা এই মুভিটি দেখতে ইচ্ছুক বা ডাউনলোড করতে চাচ্ছেন তারা আমাদের নিচে দেওয়া লিংক দেখুন। আশা করা যাচ্ছে এর প্রতিবেদনের মাধ্যমে আপনারা Salaar Movie 14 Days Box office Collection সম্পর্কে জানতে পেরেছে। এরকম আরো অন্যান্য মুভির বক্স অফিস কালেকশন সম্পর্কে পত্রিকা নিয়মিত পড়বেন।

আরোও পড়ুন: ডানকি মুভি বক্স অফিস কালেকশন

আরোও পড়ুন: অ্যানিমেল মুভি বক্স অফিস কালেকশন

আরোও পড়ুন: Salaar Movie Download (সহজেই ডাউনলোড করার উপায়)

Share This Article