ফেসবুকে ভাইরাল হওয়া মুশফিক ফারহানের আমার হয়ে থেকো বাংলা নাটক

Jahid Hasan

আজকের এই প্রতিবেদনে আপনাদের সামনে উপস্থাপন করা হচ্ছে আমার হয়ে থেকো নাটক প্রসঙ্গ দিয়ে। Amar Hoye Theko Natok সম্প্রীতি সময়ে মুক্তি পেয়েছে এই নাটকটি এবং জনপ্রিয়তার শীর্ষ রয়েছে বাংলা নাটক সিরিয়ালের সবার আগে।

বাংলা নাটকের জনপ্রিয়তা প্রথম থেকে শেষ পর্যন্ত সর্বকালেই ছিল। বর্তমান সময়ে ছোট পর্দার অভিনয়গুলো আরও জনপ্রিয়তা পেয়েছে। এবার জনপ্রিয়তা অর্জন করেছে মুশফিক ফারহানের অন্যতম একটি নাটক। ২৪ সালের প্রথমদিক থেকে বাংলা ছোট পর্দার অভিনয়ে ব্যাপক সাড়া পেয়েছে বিভিন্ন ধরনের নাটক। বেশি জনপ্রিয়তা পেয়েছে রাখার ছেলে, অসময় ইত্যাদি। এ নাটকগুলো দেখার জন্য অনেকে অপেক্ষা করছে। আমাদের ওয়েবসাইটে ইতিমধ্যে বিভিন্ন সেরা নাটকগুলোর তালিকা প্রকাশিত করা হয়েছে এবং সেখান থেকে সরাসরি নাটকগুলো দেখতে পারবেন। ওই আর্টিকেলের লিংক এটির নিচে দেওয়া হলে সেখান থেকে আপনারা সরাসরি দেখতে পারবেন বাংলার সকল সেরা নাটক।

মুশফিক ফারহানের আমার হয়ে থেকো

বাংলাদেশে ছোট পর্দার অভিনয় জগতে অন্যতম একজন অভিনেতা হচ্ছে মুশফিক ফারহান। যার জনপ্রিয়তা বর্তমানে অনেক বেশি। তার নাটক দেখার জন্য অনেক তরুণরা অপেক্ষা করে থাকে এবং তার অনেকগুলো নাটক হয়েছে যেগুলো ইউটিউবে কয়েক মিলিয়ন ভিউস হয়েছে। সম্প্রীতি সময়ে তার মুক্তি পেয়েছে একটি নাটক সেটি হচ্ছে Amar Hoye Theko Natok. এখানে তার বিপরীতে অভিনয় করেছে সাদিয়া আয়মান।

আর টিভি শুক্রবার ২৬ জানুয়ারি রাত আটটার দিকে সরাসরি সম্প্রচার করা হয়েছে। এরপর থেকে ইউটিউবে পাওয়া যাচ্ছে এই নাটকটি। আপনারা চাইলে আমাদের নিচে দেওয়া ভিডিও দেখে সরাসরি দেখতে পারবেন এই নাটক।

Amar Hoye Theko Natok

আপনারা দেখলেন ফেসবুকে ভাইরাল হওয়া মুশফিক ফারহানের আমার হয়ে থেকো বাংলা নাটক। এরকম আরো অন্যান্য নাটকগুলো দেখতে হলে অবশ্যই আমাদের নিচে দেওয়া লিংকে প্রবেশ করুন। মূলত এই নাটকটি হচ্ছে রোমান্টিক টাইপ নাটক। বেশ অভিনেতা অভিনেত্রীদের মধ্যে কেমিস্ট্রি লক্ষ্য করা গিয়েছে নাটকটিতে। পুরো নাটক উপভোগ করতে চান তারা অবশ্যই আমাদের উপরের ভিডিও থেকে দেখে নেবেন।

আরো দেখুন- আসছে ব্যাচেলর পয়েন্ট সিজন ৫

Share This Article