আসছে ব্যাচেলর পয়েন্ট সিজন ৫ নতুন কী থাকছে Bachelor Point Season 5 এই বাংলা নাটকে?

Jahid Hasan

খুব শীঘ্রই আসতে চলেছে ব্যাচেলর পয়েন্ট সিজন ৫। আগামী কয়েক ‌মাসের মধ্যে এর বিভিন্ন পর্বগুলো রিলিজ পাবে। যে সকল দর্শক ‌Bachelor point season 5 দেখতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের প্রতিবেদনের আপডেটের সঙ্গে থাকবেন।

বর্তমান সময়ে বিভিন্ন নাটকের মধ্যে সবচেয়ে দীর্ঘ নাটক হচ্ছে ব্যাচেলর পয়েন্ট। ইতিমধ্যে তাদের চারটি সিজন শেষ হয়ে গিয়েছে এমনকি পঞ্চম সিজনের শুটিং কন্টিনিউ রয়েছে। করোনা সময়ের পর থেকে এবং তার আগে থেকেও এর জনপ্রিয়তা রয়েছে বেশ। বিশেষ করে যুবকদের কাছে এই নাটকের জনপ্রিয়তা অর্জন করেছে আরও বেশি। গত বছরে এর চতুর্থ সৃজন শেষ হয়ে গেছে এখন এটি দেখার জন্য আগ্রহ প্রকাশ করছে অনেকেই পরবর্তী পর্ব।

ব্যাচেলর পয়েন্ট সিজন ৫ কী রয়েছে এই সিজনে?

এখানে অভিনয় করতে দেখা গিয়েছে পূর্ববর্তী পর্বগুলোতে মারজুক রাসেল, আলম, মিশু সাব্বির, পলাশ, শামীম এবং আরো অন্যান্য দক্ষ সকল অভিনেতা অভিনেত্রীদের। এটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে এই ব্যাচেলর পয়েন্ট।

বিশেষ করে গত পর্বের কোরবানির গরু চুরি হওয়া, বোরহানের বেইমানির ঘটনা ব্যাপক সাড়া পেয়েছে দর্শকদের কাছে। অনেকে বেশি ইমোশনাল হয়েছিল সর্বশেষ পরবর্তী দেখে। তারই প্রেক্ষাপটে জনপ্রিয়তার এবং জনগণের আগ্রহ থেকে ব্যাচেলর পয়েন্ট পঞ্চম সিজন তৈরি করা হচ্ছে। খুব শীঘ্রই এর পরবর্তী পর্বগুলো দেখতে পারবেন সাধারণ দর্শকরা।

Bachelor Point Season 5 Watch

এরকম বিনোদন জগতের আরো অন্যান্য খবরগুলো জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত করবেন। এখানে সকল বিনোদন জগতের আপডেট খবর গুলো দেওয়া হয়ে থেকে সবার আগে। আসছে ব্যাচেলর পয়েন্ট সিজন ৫ ছাড়াও আরো বিভিন্ন বাংলা নাটকের তালিকা গুলো দেখতে হলে আমাদের নিচের দেওয়া আর্টিকেলে প্রবেশ করুন। সেখান থেকে ২০২৪ সালের সেরা বাংলা নাটক সরাসরি দেখতে পারবেন।

আরো পড়ুন: সেরা বাংলা নাটক ২০২৪ এর গুলো এখানে দেখতে ভিজিট করুন

Share This Article