সালার মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন

Jahid Hasan

এই প্রতিবেদনে এখন তুলে ধরা হচ্ছে সালার মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন সম্পর্কে। কারণ ২০২৩ সালের শেষের দিকে এসে সালার মুভি গত কয়েকবারে রিলিজ হওয়া সকল মুভির রেকর্ড ভেঙে দিয়েছে।

২০২৩ সালে টাইগার ৩, জোয়ান, পাঠান, জেইলার‌ এর মত ধামাকা সকল মুভিগুলো রিলিজ হয়েছিল। শেষের দিকে শাহরুখ খানের ডানকি মুভি রিলিজ হয় ২১ ডিসেম্বর। ধরে নেওয়া হয়েছিল এগুলো গত মুভির রেকর্ড গুলো ভেঙে দেবে। ২২ ডিসেম্বর মুক্তি দেওয়া হয় প্রশান্ত নিলের পরিচালিত সালার মুভি। এখানে অভিনয় করেন সাউথ ইন্ডিয়ান সুপারস্টার প্রভাস। যাকে বলা হয় বাহুবলি খ্যাত‌ নায়ক। আমাদের এই প্রতিবেদনে সালার মুভির বক্স অফিস কালেকশন সম্পর্কে আলোচনা করা হচ্ছে। সারা বিশ্ব জুড়ে প্রথম দিনেই ইনকাম করে নিয়েছে ১০০ কোটির রুপেরও বেশি। তাহলে এই মুভি সম্পর্কে আমরা গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো দেখে নেই।

সালার মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন

এই মুভিটি মূলত হচ্ছে সাউথ ইন্ডিয়ান মুভি। যার নির্মাতা হচ্ছে প্রশান্ত নিয়ে। মূল চরিত্রে অভিনয় করতে দেখা দিয়েছে সুপারস্টার প্রভাসকে। শুধু তাই নয় এখানে রয়েছে আরো দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন সকল শিল্পীরা ‌ এই মুভিটির নির্মাণ ব্যয় হচ্ছে ২৭০ কোটি রুপি। এত ব্যয়বহুল নির্মিত এই মুভিটি কত টাকা আয় করলে বক্স অফিসে সেটা জানার জন্য আগ্রহ রয়েছে সবার। মুভিটি রিলিজ হওয়ার আগেই অগ্রিম আয় করে নিয়েছিল ১২ কোটি রুপি। অন্যদিকে প্রথম দিনে এর আয় হয় ১০০ কোটির রুপের অধিক। মুক্তি পেয়েছে গত ২২ ডিসেম্বর বর্তমানে হচ্ছে ৩১ ডিসেম্বর। ১৪ দিনে এই মুভিটির বক্স অফিস কালেকশন হয়েছে ৭০০ কোটি রুপির অধিক।

Salaar Movie Worldwide Box Office Collection

যার অধিকাংশ আয় হয়েছে ভারত থেকে। এখনো হল মুখর হয়ে পড়ছে দর্শকরা এবং প্রচুর পরিমাণে ভিড় জমেছে। ধারণা করা হচ্ছে খুব দ্রুত এক হাজার কোটি টাকার মাইল ফলক হতে পারে এটি। এখনো প্রচারণা চলছে খুব দারুণভাবে। যারা দেখতে ইচ্ছুক তারা আমাদের অনলাইনে প্রতিবেদনগুলো পড়ে নেবেন অথবা এর আর্টিকেলের নিচে তা দেওয়া হলো। অর্থাৎ কিভাবে আপনারা ঘরে বসেই সালার মুভি দেখবেন সে বিষয় সম্পর্কে সকল তথ্যগুলো।সালার মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন জানতে পেরেছেন আশা করা যায় এই প্রতিবেদনের মাধ্যমে। এরকম আরো অন্যান্য মুভি ইনকাম সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত পড়বেন।

More: ডানকি মুভি ওয়ার্ল্ডওয়াইড বক্স অফিস কালেকশন

আরোও পড়ুন: অ্যানিমেল মুভি বক্স অফিস কালেকশন কত?

Share This Article