তামিম ইকবালের ফোন আলাপ ফাঁস

Jahid Hasan

আজকে সবচেয়ে সোশ্যাল মিডিয়াতে যে বিষয়টি ভাইরাল হয়েছে সেটি হচ্ছে তামিম ইকবালের ফোন আলাপ ফাঁস। এই প্রতিবেদনে আমরা উক্ত বিষয় সম্পর্কে তুলে ধরবো চলুন তাহলে দেখে নেই সে বিষয়ে।

ক্রিকেট প্রাঙ্গনে বাংলাদেশের সবচেয়ে আলোচনার বিষয় হচ্ছে তামিম ইকবাল। বিশ্বকাপ থেকে শুরু করে এখন পর্যন্ত তিনি আলোচনার প্রসঙ্গে রয়েছেন। কেন তাকে দলে রাখা হলো না কি কারনে তিনি মন্তব্য করেছেন সে বিষয়ে সম্পর্কে এখন আলোচনা। বিশেষ করে বিশ্বকাপের পর তিনি বেশি আলোচনায় এসেছে। তার একটি কথা ছিল আমাকে ভুলে যেয়েন না। এর মাধ্যমে তিনি কি বুঝাতে চেয়েছেন তা এখন পর্যন্ত পরিপূর্ণভাবে কেউ জানতে পারেনি। তবে সাম্প্রতিক সময়ে একটি ফোন আলাপ ফাঁস হয়েছে তার। এখন উক্ত বিশ্ব সম্পর্কে আপনাদের জানানোর চেষ্টা করব।

তামিম ইকবালের ফোন আলাপ ফাঁস

মূলত এই ফোন আলাপটি হচ্ছে তামিম ইকবাল এবং মেহেদী মিরাজকে নিয়ে। এমনটাই দাবি করছে এই রেকর্ড পাওয়া তথ্য থেকে। বিশেষ কয়েকটি গণমাধ্যম থেকে জানা গিয়েছে তামিম ইকবাল মেহেদী মিরাজকে মুশফিকের বিষয় নিয়ে কথা বলছে। অনেকটা দেখা গেছে মুশফিকের উপর ক্ষেপে গিয়েই কথা বলছে তামিম ইকবাল এই সকল বিষয় নিয়ে। আর এই রেকর্ডটি প্রকাশ হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছে চারদিকে।

শুধুমাত্র ক্রিকেট প্রাঙ্গনে এ বিষয়টি সীমাবদ্ধ নয় এখন জনসাধারণের কাছে বেশ আলোচনার বিষয় হয়েছে এটি। তবে কতদূর পর্যন্ত এটি যেতে পারে সেটি দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা। কারণ মাঝে মাঝেই তামিম ইকবাল বিভিন্ন ধরনের কনফারেন্সে বক্তব্য দেয় যা অনেকের কাছে নেতিবাচক মনে হয়। তবে বিশ্বকাপে তাকে না নেওয়ার কারণে তামিম ভক্তসহ সাধারণ টাইগার ভক্তরাও তাকে নেওয়ার প্রসঙ্গে চলে এসেছিলেন। কিন্তু অবশেষে তাকে বাদ দিয়ে বিশ্বকাপ শুরু হয়। কিন্তু আবার নতুন করে এই গুঞ্জন শুরু হয় তাকে নিয়ে। যারা তামিম ইকবালের ফোন আলাপ শুনতে চান তারা উপরে দেওয়া ভিডিও থেকে আপনারা দেখে নেবেন।

Share This Article