হলিউডের Venom: The Last Dance

Jahid Hasan

খুব শীঘ্রই রিলিজ পেতে যাচ্ছে হলিউডের ‌Venom: The Last Dance মুভি। যারা এই মুভিটি দেখতে আগ্রহে তারা অবশ্যই আমাদের প্রতিবেদন শেষ পর্যন্ত পূরণ এবং দেখে নিন যাবতীয় তথ্য এই মুভি সম্পর্কে।

সারা বাংলাদেশ জুড়ে নয় সারা পৃথিবী জুড়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে হলিউডের বিভিন্ন মুভি গুলো। বিশেষ করে যখন ইন্টারনেটের সহজলভ্য এবং বিভিন্ন ধরনের মিডিয়াটেকনোলজি এসেছে তখন থেকে এর জনপ্রিয়তা তুঙ্গে। ২০১০ সালে হলিউডের দর্শনের পরিমাণ এতটাই বৃদ্ধি পেয়েছে যে সমীকরণে দেখা যাচ্ছে পূর্বে তুলনায় প্রায় ১০ গুণ বেশি হয়েছে। সাম্প্রতিক সময়ে এর বিভিন্ন ধরনের সিরিজ গুলো আরো বেশি জনপ্রিয়তা পাচ্ছে। এর মধ্যে রয়েছে সুপারম্যান, ব্যাটম্যান, স্পাইডারম্যান এবং অন্যান্য মুভিগুলো। তার মধ্যে অন্যতম একটি হচ্ছে ভেনম। বাচ্চা থেকে বয়স্ক পর্যন্ত সবাই এই মুভি দেখতে পছন্দ করেন এবং এর অ্যাকশন গুলো বেশ উপভোগ্য। বিশেষ করে যারা অ্যাকশন টাইপ মুভি দেখতে পছন্দ করেন তাদের জন্য এই মুভিটি সেরা।

Venom: The Last Dance

এখন যে মুভির কথা আলোচনা করছি তার বিগত দুটি পর্ব রয়েছে। হঠাৎ এই সিরিজের প্রথম এবং দ্বিতীয় পর্ব রয়েছে আর এটি তৃতীয় পর্ব। যারা বিগত পর্বগুলো দেখে নাই তারা youtube থেকে দেখতে পারবেন কারণ ইউটিউবে এই সকল পর্ব ইতিমধ্যে রিলিজ করা হয়েছে। এছাড়াও ফুল এইচডি ভাবে দেখতে হলে আপনারা দেখতে পারেন খুব সহজে। এখন আমরা এই মুভি সম্পর্কে দেখি।

হলিউডের তালিকায় যতগুলো মুভি রয়েছে তার মধ্যে অন্যতম হচ্ছে এই ভেনম‌। এখানে মূল চরিত্রে অভিনয় করতে দেখা যায় Tom Hardy কে। এটি মূলত পুরোপুরি অ্যাকশন টাইপ এবং ট্রান্সফরমেশন একটি মুভি। যেমন নায়ক তার স্বাভাবিক রূপ থেকে পরিবর্তন হয় ভেনম নামে এক প্রজাতিতে। আর এই সময় তার শক্তি এবং আউটলুক পরিবর্তন হয়ে যায় সম্পূর্ণরূপে। আর এই বিষয়টি বেশি আকর্ষণ করেছে দর্শকদের কাছে। মূল অভিনেতার পাশাপাশি এখানে আরও অভিনয় করছে দক্ষ এবং অভিজ্ঞতা সম্পন্ন তারকারা। তারা হচ্ছেন

  • Tom Hardy
  • Juno Temple
  • Chiwetel Ejiofor
  • Clark Backo

যদি সকল বিষয় ঠিক থাকে তাহলে Venom: The Last Dance আগামী অক্টোবর মাসেই এই মুভিটি অফিসিয়াল ভাবে রিলিজ করা হবে। আর এই মুভিটির জন্য বাজেট করা হয়েছে ১১০ মিলিয়ন ডলার। হবে অত্যন্ত আকর্ষণীয়। যারা যারা এই মুভিটি দেখতে আগ্রহী তারা অবশ্যই নির্দিষ্ট সময়ের পর দেখে নিবেন।

অন্যান্য প্রতিবেদন: Captain America New Part

Share This Article