ক্যাপ্টেন আমেরিকা: ব্রেভ নিউ ওয়ার্ল্ড, Captain America New Part

Jahid Hasan

মুক্তি পেতে যাচ্ছে ক্যাপ্টেন আমেরিকা: ব্রেভ নিউ ওয়ার্ল্ড। যে সকল দর্শকরা ‌Captain America New Part দেখতে আগ্রহী। তারা অবশ্যই এখান থেকে দেখে নিতে পারেন এবং কবে মিথ্যা হবে সে বিষয়টি জানতে পারবেন।

হলিউডের মুভি গুলো দেখার আকর্ষণ থাকে সবার। কারণ অ্যাকশন এবং গ্রাফিক্স কোয়ালিটি এতটাই উন্নত থাকে যে চোখ জুড়ানোর মতো সকল থিম দেখতে পায়। বিশেষ করে যারা অ্যাকশন মুভি পছন্দ করেন তারা অনেকেই ক্যাপ্টেন আমেরিকা দেখতে চায়। যদিও এর বেশ কয়েকটি সিরিজ রয়েছে তার মধ্যে অন্যতম একটি পাট মুক্তি পেতে যাচ্ছে আগামী কয়েকদিনের মধ্যে। মূলত ক্যাপ্টেন আমেরিকা হচ্ছে একটি ইংলিশ ধর্মী মুভি। যার মাধ্যমে ফুটিয়ে তোলা হয় একজন দক্ষ নায়কের পারফরম্যান্স এবং দেশকে রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকায়। সাম্প্রতিক সময়ে এই মুভিটি রিলিজ হতে যাচ্ছে। এই মুভি সংক্রান্ত আরো অন্যান্য তথ্যগুলো দেওয়া হচ্ছে এখানে সরাসরি।

ক্যাপ্টেন আমেরিকা: ব্রেভ নিউ ওয়ার্ল্ড

মূলত এটি হচ্ছে মার্বেল সিরিজের একটি মুভি। দীর্ঘ সময় ধরে গ্রাহকদের এবং দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়ে আসছে। এখানে রয়েছে অনেক সুনামধন্য এবং দক্ষ অভিনেতা অভিনেত্রীরা। আসল নিচে থেকে এই সকল অভিনেতা অভিনেত্রীদের তালিকা দেখে নেই।

হ্যারিসন ফোর্ড
থান্ডারবোল্ট রস

অ্যান্থনি ম্যাকি
সাম উইলসন

সেথ রলিন্স
Actor

শিরা হাস
সাব্রা

সকল বিষয়গুলো ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারি মাসে অর্থাৎ ২০২৫ সালের ফেব্রুয়ারি মাসে মুভিটি অফিসিয়াল ভাবে রিলিজ দেওয়া হবে। যারা এই মুভিটি দেখতে আগ্রহী তারা এখান থেকে জেনে নেবেন এবং দেখে নিতে পারবেন কিভাবে দেখবেন সে বিষয়টি।

অন্যান্য প্রতিবেদন: Pori Moni Biography

হলিউডের আরো আপডেট এবং সর্বশেষ মুভি গুলো দেখতে হলে অবশ্যই অপেক্ষা করুন এবং আমাদের বিনোদন ক্যাটাগরি দেখুন। বিনোদন জগতের সকল আপডেট খবর দেওয়া হয়ে থাকে এখানে।

Share This Article