মাহিন্দ্রা গাড়ি Mahindra Bolero Specification

Jahid Hasan

যে সকল ক্রেতারা ১২ লক্ষ টাকার মধ্যে মাহিন্দ্রা গাড়ি কিনতে যাচ্ছেন। তারা একবার হলেও Mahindra Bolero Specification এবং অন্যান্য তথ্যগুলো দেখতে পারেন। এই গাড়ির বিভিন্ন তথ্য গুলো দেখে নিচে থেকে।

যারা মাহিন্দ্রা ব্যান্ডের ব্যক্তিগত এবং বিজনেস টাইপ গাড়ি একসঙ্গে পেতে চান তারা অবশ্যই এই গাড়িটি নিতে পারেন। কারণ এই গাড়িটি এমনভাবে ডিজাইন করা হয়েছে ফ্যামিলি এবং ব্যবসার জন্য বেশ কার্যকরী একটি মডেল। সকল দিক থেকেই ভালো পারফরম্যান্স পাবেন এখান থেকে। আপনারা যারা এই ধরনের গাড়ি কিনতে চান তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। ভারতীয় এ পণ্য হওয়ার কারণে ভারত এবং বাংলাদেশে টাইটের মূল্য অন্যান্য ভাবে তুলনামূলকভাবে কম। তবে যে কোনো গাড়ি কেনার পূর্বে অবশ্যই সে গাড়ির স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখে নেওয়া জরুরী। তাই আমরা নিচে থেকে এ গাড়ির যাবতীয় সকল তথ্য ও বিষয়গুলো দেখে নেব।

Mahindra Bolero Specification

গাড়ি কেনার পূর্বে যে সকল বিষয়গুলো জানা জরুরী তার সবগুলো এখন আলোচনা করা হবে। হোক সেটা ব্যবসার কাজে কিংবা পারিবারিক কাজে তার পূর্বে দেখে নিতে হবে আসন সংখ্যা। কারণ পর্যাপ্ত আসন সংখ্যা না থাকলে গাড়ি চালিয়ে যথেষ্ট পারফরম্যান্স পাওয়া যাবে না। তারপর দেখতে হবে ইঞ্জিন পারফরমেন্স। আরো যে সকল বিষয়গুলো জানা জরুরি তার নিচে তুলে ধরা হলো।

Seating Capacity7 Seater
TransmissionManual & Automatic
Fuel TypeDiesel
Mileage / Battery35 kmpl
Top Speed180 kmph
Engine1493 cc

Mahindra Bolero Price in Bangladesh 12,00,000 tk

একটি গাড়ি কেন্দ্রে পূর্বে যে বিষয়গুলো জানা জরুরি তার সবগুলো দেখবেন এখানে। এই ব্র্যান্ডের এবং মডেলের গাড়ি ছাড়াও আরো অন্যান্য ব্র্যান্ডের এবং মডেলের গাড়ির স্পেসিফিকেশনগুলো দেখতে হলে অবশ্যই আমাদের সঙ্গে থাকুন। কারণ আমাদের পত্রিকায় তুলে ধরা হয়ে থাকে সকল ব্যান্ডের বিভিন্ন মডেলের এবং বাজেটের গাড়িগুলো সম্পর্কে বিস্তারিত তথ্য।

অন্যান্য প্রতিবেদন: Kia Sonet Specification

Share This Article