হোন্ডা ক্রেটা গাড়ি Hyundai Creta specification

Jahid Hasan

গাড়ির স্পেসিফিকেশন নিয়ে আজকে আমরা হাজির হয়েছি হোন্ডা ক্রেটা গাড়ির স্পেসিফিকেশন নিয়ে। আরো জানতে পারবেন ‌Hyundai Creta Price in Bangladesh সম্পর্কে।

আমাদের ওয়েবসাইটে ইতিপূর্বে বিভিন্ন মডেলের গাড়ি সম্পর্কে আলোচনা করা হয়েছে। তার মধ্যে আজকে আলোচনা করা হচ্ছে এই হোন্ডাই ব্র্যান্ডের গাড়ি নিয়ে। সারা পৃথিবী জুড়ে যত গাভীর কোম্পানি রয়েছে তার মধ্যে অন্যতম হচ্ছে এটি। বিশেষ করে যারা রেস কার পছন্দ করে তাদের জন্য এটি অত্যন্ত গ্রহণযোগ্য। যতদিন যাচ্ছে তত এর চাহিদা বৃদ্ধি পাচ্ছে। যারা এই কোম্পানিটির ‌ পার্সোনাল গাড়ি এবং অন্যান্য স্পেশাল কাজগুলো খুজতেছেন। তারা এই গাড়িটি অবশ্যই নির্বাচন করতে পারেন। কেন এই গাড়িটি নির্বাচন করতে হবে তা জানতে হলে আমাদের প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ুন। কেননা একটি গাড়ি কেনার পূর্বে যতগুলো বিষয় খেয়াল রাখতে হয় তার সবগুলোই নিচে দেওয়া হল।

Hyundai Creta specification

এই গাড়িটি কেনার পূর্বে অবশ্যই আপনাকে এর ইঞ্জিনের প্রতি নজর দিতে হবে। কেননা ইঞ্জিন শক্তিশালী হবে তত ভালো পারফরম্যান্স হবে গাড়ি চালিয়ে। অন্যদিকে এর আসন সংখ্যার দিকটাও ভাবতে হবে। কেননা আপনার যথেষ্ট আসন সংখ্যা হলে সেটি আপনার জন্য অবশ্যই আরামদায়ক হবে।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol & Diesel
Mileage / Battery24.39 to 33.85 kmpl
Safety5 Star
Engine1482 cc

More: Maruti New-gen Swift Car Price

এছাড়াও কোন ফুয়েলে ইঞ্জিন চালনা করা হয় এবং প্রতি লিটার ফুয়েলে কত মাইলেজ দিবে সে বিষয়টি। কেননা কোয়েল খরচ যদি বেশি হয় অনেক ক্ষেত্রে গাড়ি চালানোর ক্ষেত্রে তাপের সম্মুখীন হতে হয়। তাই অবশ্যই এ বিষয়টিও মাথায় রাখবেন।

Hyundai Creta Price in Bangladesh 16,00,000 Tk.

এই গাড়ি পেতে তো আরো অন্যান্য আপডেট মডেলের গাড়ির স্পেসিফিকেশন ও অন্যান্য বিষয়গুলো জানতে হলে আমাদের কার ক্যাটাগরি দেখুন। আর এই ক্যাটাগরিতে আপনারা দেখতে পারবেন সকল ব্র্যান্ডের সকল মডেলের গাড়ির তথ্যগুলো।

অন্যান্য প্রতিবেদন: Maruti Alto K10 Specification

Share This Article