হুন্ডাই আই১২০, Hyundai i20 Specification

Jahid Hasan

এই প্রতিবেদনে আজকে হুন্ডাই আই১২০ গাড়ির স্পেসিফিকেশন সম্পর্কে। অর্থাৎ এই প্রতিবেদন থেকে আপনারা Hyundai i20 Specification সম্পর্কে পরিপূর্ণ ধারণা পেয়ে যাবেন আপনারা।

জনপ্রিয় গাড়ির ব্র্যান্ডের মধ্যে অন্যতম একটি হচ্ছে হুন্ডাই। সাম্প্রতিক সময়ে এই ব্র্যান্ডের নতুন কিছু গাড়ি এসেছে মার্কেটে। যেগুলো বাংলাদেশ এবং অন্যান্য দেশ গুলোতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। আসুন এখান থেকে আমরা দেখে নেই এই মডেলের সম্পর্কে তথ্য। কেননা এই গাড়িতে যুক্ত করা হয়েছে আধুনিক সকল প্রযুক্তি এবং ফিচার। যার মাধ্যমে অনেক দ্রুত গতিতে গাড়ি রাইড করতে পারবে একজন রাইডার। এছাড়া পাচ্ছেন প্রায় শতভাগ সেফটি গাড়ি রাইড করার সুবিধা। আসুন নিচে থেকে এই স্পেসিফিকেশন দেখে নেই এখন আমরা।

Hyundai i20 Specification

একটি গাড়ি কেনার পূর্বে অবশ্যই বেশ কিছু বিষয়ের উপর নজর দিতে হয়। বিশেষ করে এর মাইলেজ, আসন সংখ্যা, ইঞ্জিন ক্ষমতা ইত্যাদি। এ সকল বিষয়ের উপর বিবেচনা করে একটি গাড়ি কিনলে অবশ্যই আপনি আপনার চাহিদা অনুসারে পারফরম্যান্স পাবেন। একটি গাড়ি কেনার পূর্বে কি কি বিষয়ে জানা প্রয়োজন হয় তার সকল কনফিগারেশনগুলো নিতে দেওয়া হলো।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol
Mileage / Battery18.06 to 21.2 kmpl
Top Speed191 kmph
Engine1197 cc

Hyundai i20 Specification Price in Bangladesh 15,00,00 Tk.

যাদের গাড়ি কেনার বাজেট এ টাকার মধ্যে তারা অবশ্যই এই ব্র্যান্ডের এই মডেলটি দেখতে পারেন। এছাড়াও hyundai ব্র্যান্ডের বিভিন্ন ধরনের গাড়ির স্পেসিফিকেশন গুলো সম্পর্কে আলোচনা করা হয়েছে আমাদের কার খবর ক্যাটাগরিতে। এ সকল গাড়ির স্পেসিফিকেশন গুলো দেখতে হলে আমাদের গাড়ির খবর ক্যাটাগরি দেখবেন।

অন্যান্য প্রতিবেদন: Mahindra Scorpio N Specification

Share This Article