মারুতি সুজুকি আপডেট, Maruti Alto K10 Specification

Jahid Hasan

আজকে আমরা হাজির হয়েছি আবার মারুতি সুজুকি আপডেট Maruti Alto K10 Specification এবং অন্যান্য বিষয়গুলো নিয়ে। অর্থাৎ আপনারা এই প্রতিবেদনে এই গাড়িটির দাম ও রিভিউ সহ অন্যান্য তথ্যগুলো দেখতে পারবেন।।

বর্তমানে গাড়ি কেনার চাহিদা বৃদ্ধি পেয়ে গেছে প্রায় কয়েক গুণ। বাংলাদেশের মানুষের পাশাপাশি বিভিন্ন দেশের মানুষ এখন গাড়ি খেলতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করে। অর্থাৎ ব্যক্তিগত এমন করে ব্যাপক সুবিধা উপভোগ করা যায় এবং নানা ধরনের সুবিধা হয়ে থাকে। বিশেষ করে যারা ছোটখাটো বিজনেস করে তাদের জন্য এই ধরনের গাড়িটি একদম উপযুক্ত। যদিও বাজারে নানা ধরনের সাম্প্রতিক সময়ে এই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করছে। কারণ কম বাজেটের মধ্যে আধুনিক এবং সর্বশেষ ফিচারগুলো যুক্ত করা হয়। আর আজকে আমরা যে গাড়িটি নিয়ে আলোচনা করব সেটির মধ্যেও যুক্ত করা হয়েছে আধুনিক সকল ফিচারগুলো। আসলে এখন আমরা এই সকল ফিচার ও গুরুত্বপূর্ণ তথ্যগুলো দেখে নেই নিচে থেকে।

Maruti Alto K10 Specification

আপনার যখন একটা গাড়ি কিনবেন তার পূর্বে অবশ্যই বেশ কিছু বিষয় বিবেচনা করে তারপর কিনতে হয়। যেমন রয়েছে আসন সংখ্যা, মাইলেজ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলো। এছাড়াও বিবেচনা করতে হয় গাড়িটির ইঞ্জিন ক্ষমতা এবং অন্যান্য বিষয়গুলো। তবে আপনারা কোন বাজেটের মধ্যে হাই পারফরমেন্সের গাড়ি পেয়ে যাবেন এটি। কিনার পূর্বে অবশ্যই সেখান থেকে দেখে নেবেন আপনারা।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol
Mileage / Battery24.39 to 33.85 kmpl
Top Speed191 kmph
Engine998 cc

Maruti Alto K10 Price in Bangladesh 4,50,000 Tk

যাদের বাজেট ৫০০০০০ টাকা অর্থাৎ এ বাজেটের মধ্যে গাড়ি কিনতে চান তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। অর্থাৎ এই বাজেটের মধ্যে সেরা কারিম হচ্ছে এটি। গাড়ি কেনার পূর্বে অবশ্যই এই সকল স্পেসিফিকেশন গুলো দেখে নেবেন আপনারা। আরো অন্যান্য গাড়ির গুরুত্বপূর্ণ তথ্যগুলো এবং স্পেসিফিকেশন জানতে প্রবেশ করুন অথবা আমাদের কারি খবর ক্যাটাগরি দেখুন।

অন্যান্য প্রতিবেদন-  Tata Tigor Specification

Share This Article