মাহিন্দ্রা নতুন মডেলের Mahindra Bolero Neo Plus Price

Jahid Hasan

আজকে আমরা মাহিন্দ্রা নতুন মডেলের গাড়ি Mahindra Bolero Neo Plus হাজির হয়েছি। এ প্রতিবেদনে উক্ত গাড়ির সকল স্পেসিফিকেশন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়গুলো জানতে পারবেন একজন পাঠক।

মূলত মাহিন্দ্রা হচ্ছে ভারতীয় একটি ব্র্যান্ড। আর সেই সুবাদে ভারতের সবচেয়ে বেশি ব্যবহার হয়ে থাকে এর বিভিন্ন গাড়িগুলো। মোটরসাইকেল থেকে শুরু করে পার্সোনাল এবং বিজনেস কাজ গাড়ি গুলো পাওয়া যায় এ ব্র্যান্ডের। তবে ব্যক্তিগত গাড়ি এবং পারিবারিক গাড়ির বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এটি। শুধু ভারতে নয় ভারতের বাইরে ব্যাপক সুনাম অর্জন করেছে এই ব্র্যান্ড। যার কারণে যতদিন যাচ্ছে তত এর ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি পেয়ে যাচ্ছে। বাংলাদেশের বিশেষ করে এর মোটরসাইকেল এবং অন্যান্য গাড়িগুলো ব্যাপক চলমান হয়েছে। সাম্প্রতিক সময় তাদের একটি নতুন গাড়ি লঞ্চ করেছে। হঠাৎ এই এপ্রিল মাসে গাড়িতে বের করেছেন তারা। দামের দিক থেকে রয়েছে সাশ্রয়ী কিন্তু পারফরমেন্সের দিক থেকে রয়েছে অনেক ভালো। আসুন এখন আমরা এই মডেল সম্পর্কে জেনে নেই।

More: Maruti Fronx price

Mahindra Bolero Neo Plus Price

এই গাড়িটির দাম জানার পূর্বে আমরা প্রথমে জেনে নেব এই গাড়িটির স্পেসিফিকেশন সম্পর্কে। কেননা যে কোন গাড়ি কিনতে হলে তার পূর্বে অবশ্যই এর স্পেসিফিকেশন এবং অন্যান্য বিষয় গুলো দেখে নিতে হয়। যদি এই বিষয়গুলো জানা না থাকে তাহলে সে গাড়ি কিনে পর্যাপ্ত পরিমাণ সুবিধা উপভোগ করতে পারবে না। অর্থাৎ ভালো সার্ভিস পাবে না তারা গাড়িটি কিনে। বিশেষ করে দেখতে হবে প্রথমত এর আসন সংখ্যা কতটি। এরপর দেখতে হবে ইঞ্জিন ক্ষমতা এবং অন্যান্য বিষয়গুলো। যদি এই বিষয়গুলো বিবেচনা করে একজন ব্যক্তি গাড়ি কেনা তাহলে অবশ্যই তারা তুলনামূলকভাবে ভালো পারফরম্যান্স পাবেন।

Seating Capacity9 Seater
TransmissionManual
Fuel TypeDiesel
Mileage / Battery19.05 to 25.51 kmpl
Safety5 Star
Engine2184 cc

Mahindra Bolero Neo Plus গাড়িটির মূল্য বাংলাদেশী টাকায় ১৫ লক্ষ টাকা। যারা গাড়ি কিনতে আসবেন তারা অবশ্যই এই বাজেটের মধ্যে গাড়িটি কিনে নিতে পারেন।

অন্যান্য প্রতিবেদন: Maruti Brezza

Share This Article