ল্যাম্বরগিনি নতুন মডেল Lamborghini Urus Performante‌ Specification

Jahid Hasan

আবারো আমরা হাজির হয়েছি ল্যাম্বরগিনি নতুন মডেল Lamborghini Urus Performante Price সম্পর্কে। যদি আপনাদের বাজেট বেশি হয় তাহলে অবশ্যই এই গাড়িটির স্পেসিফিকেশন ও অন্যান্য তথ্যগুলো দেখতে পারেন এখান থেকে।

যাদের বাজেট বিলাসবহুল এবং যারা বিলের বহুল গাড়ি চালানো আগ্রহী তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। ল্যাম্বরগিনি যতগুলো গাড়ি নিয়ে হাজির হয় সবগুলোই থাকে দুর্দান্ত সকল স্পেসিফিকেশন নিয়ে। ঠিক তেমনভাবে এবারও হাজির হয়েছে তারা এই ফিচার নিয়ে। একটি গাড়ি কেনার পূর্বে অবশ্যই বেশ কিছু বিষয় গুলো লক্ষ্য রাখতে হয়। ব্র্যান্ড যতই ভাল হোক ও কিংবা যতই সুনামধন্য হোক অবশ্যই গাড়ি কেনার পূর্বে এর স্পিসিফিকেশন দেখে নিবেন। দেখা থাকে তাহলে আপনার গাড়ি কিনে অবশ্যই ভালো পারফরম্যান্স পাবেন। একটি গাড়ি কেনার পূর্বে কি কি বিষয় বিবেচনা করতে হয় সেই প্রসঙ্গ নিয়েই নিচে বিস্তারিত তথ্যগুলো তুলে ধরা হলো।

Lamborghini Urus Performante‌ Specification

এই গাড়িতে রয়েছে দুর্দান্ত পারফরম্যান্সের ইঞ্জিন ক্ষমতা। এছাড়াও রয়েছে আধুনিক সকলকে টেকনোলজি এবং ফিচারগুলো। যা ব্যবহার করে আপনারা দুর্দান্ত গাড়ি‌ রাইড‌ উপভোগ করতে পারবেন। অর্থাৎ এখানে ব্যবহার করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স পদ্ধতি সিস্টেম। যা অটোমেটিক ভাবে ব্রেকিং কোয়ালিটিসহ অন্যান্য গতি নিয়ন্ত্রণ করবে। সুতরাং আপনারা যদি এই গাড়িটি নিতে চান তাহলে নিচে থেকে বিস্তারিত তথ্য দেখুন এবং নিয়ে নিন।

Seating Capacity5 Seater
TransmissionManual & Automatic
Fuel TypePetrol
Mileage / Battery17 kmpl
Top Speed306 kmph
Engine3996 cc

Lamborghini Urus Performante Price 5 Core

যাদের বাজেট এই টাকার মধ্যে তারা অবশ্যই এই গাড়িটি একবার হলেও দেখবেন। কারণ গাড়ির ভিতরে যেতে টেকনোলজি সিস্টেম দেওয়া হয়েছে তা অন্য কোন মডেলে এমনটা পাবেন না। তাই আপনারা এর স্পেসিফিকেশন ও অন্যান্য বিষয়গুলো দেখতে পারেন।

এরকম আরো অন্যান্য ব্র্যান্ডের এবং গাড়ির মূল্য সম্পর্কে জানতে হলে আমাদের প্রতিটা পড়তে হবে। কারণ আমাদের এই পত্রিকায় তুলে ধরা হয়ে থাকে সকল গাড়ির আপডেট ফিচার ও অন্যান্য বিষয়গুলো।

 অন্যান্য প্রতিবেদন: Jawa Perak‌ Specification

Share This Article